Homeবিনোদোনভালো আছেন ইত্যাদির নাতি, মারা গেছেন কমেডিয়ান মোস্তাফিজ

ভালো আছেন ইত্যাদির নাতি, মারা গেছেন কমেডিয়ান মোস্তাফিজ

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ দিয়ে নাতি হিসেবে দেশবাসীর কাছে পরিচিত শওকত আলী তালুকদার। ডাক নাম নিপু। তুমুল জনপ্রিয় এই অ’ভিনেতার মৃ’ত্যু সংবাদ ছড়িয়েছে আজ।

সোশ্যাল মিডিয়াতে তার মৃ’ত্যুর খবরের পোস্টে ভরে গেছে। সেসব পোস্টে বলা হচ্ছে ইত্যাদির নাতি চরিত্রে অ’ভিনয় করা ‘মোস্তাফিজুর রহমান’ মা’রা গেছেন। কিন্তু এটি পুরোপুরি গুজব।

মূলত যে মোস্তাফিজুর রহমান মা’রা গেছে বলে দাবি করা হচ্ছে তিনি ইত্যাদির সেই বিখ্যাত নাতি নন। তিনিও ছিলেন কৌতুক অ’ভিনেতা। তাকে দেখা গেছে হারুণ কিসিঞ্জার, চিকন আলীদের সঙ্গে অ’ভিনয় করতে। কিছু সিনেমাতেও কাজ করেছেন মোস্তাফিজ।

তার বাড়ি জয়পুরহাটে। শ্বা’সক’ষ্টে ভুগে তার মৃ’ত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন অ’ভিনেতা চিকন আলী।

আরো পড়ুনঃ   মুক্তির আগেই আয় ৯০০ কোটি টাকা!

তিনি জানান, ১০ জুন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান মোস্তাফিজ। তিনি ছিলেন জয়পুরহাট জে’লার পাঁচবিবি থা’নার কুসুম্বা ইউনিয়নের সারা পাড়া গ্রামের সন্তান।

আরো পড়ুনঃ   ধানের জমি চাষ করার সময় গঠল লংকা কান্ড ঘাসের নিচ থেকে বের হয়ে আসল মাগুর মাছের ঝাক, যা দেখলে আপনিও বিশ্বাস করতে চাইবেন না তুমুল ভাইরাল ভিডিও।

এদিকে ইত্যাদির নাতি চরিত্রের নিপু ভালো আছেন। তিনি রাজধানীর উত্তরার বাসিন্দা। তবে জানা গেল, তিনি অনেকদিন ধরেই মানসিক অ’সুখে ভুগছেন। নিয়মিতই চলছে তার চিকিৎসা।

প্রসঙ্গত, ১৯৮১ সালে ঢাকায় জন্মেছেন ‘ইত্যাদির নাতি’খ্যাত শওকত আলী তালুকদার নিপু। প্রয়াত অ’ভিনেতা অমল বোসের সঙ্গে নাতির চরিত্রে অ’ভিনয় করেছিলেন নিপু। অমল বোস মা’রা যাওয়ার পর শবনম পারভীনের সঙ্গে অ’ভিনয় করছেন তিনি।

ময়মনসিংহে প্রতারণা করে জমি দখলে নিয়ে বৃদ্ধাকে নির্যাতনের অভিযোগ

ভুক্তভোগী বৃদ্ধা ও অভিযুক্ত সুরুজ আলী।
আরো পড়ুনঃ   ঢালিউড নায়ক শান্ত’র সঙ্গে টালিউড নায়িকা কৌশানীর প্রেম!
ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক বৃদ্ধাকে সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে জমি লিখে নেয়ার অভিযোগ উঠেছে...

সর্বশেষ সংবাদ