Homeঅপরাধডিবিসি নিউজে প্রচারের পর আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

ডিবিসি নিউজে প্রচারের পর আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা


ডিবিসি নিউজে প্রচারের পর মুজিব শতবর্ষে প্রধান মন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে টাকা নেয়ায় পাবনার সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও করমজা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নুর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) উপজেলা প্রকল্প কর্মকর্তা আব্দুল্লাহ আল জাবির বাদী হয়ে সাঁথিয়া থানায় এ মামলা করেন। এর আগে বিষয়টি তদন্ত পূর্বক উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ নান্নুর বিরুদ্ধে মামলা রুজুর করার জন্য থানার ওসিকে লিখিত ভাবে জানান। 

গত ২২এপ্রিল ডিবিসি নিউজে “সাঁথিায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত বাড়ি প্রাপ্তদের নিকট ৫৫ হাজার টাকা দাবীর অভিযোগ” শিরোনামে সংবাদ প্রচার হয়।

আরো পড়ুনঃ   প্রতিপক্ষকে ফাঁসাতে বাবাকে খুন!
আরো পড়ুনঃ   স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

আ.লীগ নেতা নান্নুর স্ত্রী মেরিনা আক্তারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর প্রদানের কথা বলে করমজা গ্রামের দারিদ্র ফজরের স্ত্রী মমতাজের নিকট থেকে ৫ হাজার টাকা ঘুষ গ্রহণের অভিযোগ উঠে। ঘর পাওয়ার পরে আরও ৫০ টাকা চাওয়া ও টাকা না দেয়ায় হুমকীর অভিযোগে করেন ওই নারী।

ঘুষ লেনদেনের ঘটনায় দলীয় প্যাডে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত কারণ দর্শনোর নোর্টিশ আবু দাউদ নান্নুকে দেয়া হয়। নোটিশে আগামী ১৫ দিনের মধ্যে আ,লীগ নেতা নান্নুকে মতামত জানাতে বলা হয়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দুকুল ইসলাম জানান, আ.লীগ নেতা আবু দাউদ নান্নুর বিরুদ্ধে মামলা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুনঃ   স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

উপজেলা নির্বাহী অফিসার জামাল আহমেদ জানান, সরকারি ঘরের জন্য ঘুষ নেবার অভিযোগে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি আর্থিক লেনদেনের প্রমান পাওয়া মামলা রুজুর জন্য সুপারিশ করা হয়।

আরো পড়ুনঃ   প্রতিপক্ষকে ফাঁসাতে বাবাকে খুন!

পাওনা ১০০ টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর: নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে সাইফুল ইসলাম জয় নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার চাঁচকৈড়...

সর্বশেষ সংবাদ