Homeঅপরাধস্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে


টাঙ্গাইলের সখীপুরে দাম্পত্য কলহের জের ধরে স্বামী কিতাব আলী (৪৫)কে হত্যার অভিযোগ উঠেছে তার তৃতীয় স্ত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে, এ ঘটনায় স্ত্রী হামিদা বেগমকে গ্রেপ্তারের পর পাঁচ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ। নিহত কিতাব আলী উপজেলার বাঘবের গ্রামের মৃত কেরামত আলীর ছেলে। এ ঘটনায় নিহতের প্রথম স্ত্রীর মেয়ে লাভলী আক্তার বাদী হয়ে সখীপুর থানায় হামিদা বেগমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (২৬ এপ্রিল) বিকেলে পারিবারিক কলহের জের ধরে কিতাব আলীর সঙ্গে তার স্ত্রী হামিদা বেগমের ধস্তাধস্তি হয়। এ সময় একজন অপরজনকে কামড় দিতে থাকে। এক পর্যায়ে হামিদা বেগম কিতাব আলীর অণ্ডকোষ চেপে ধরে। এ সময় কিতাব আলী জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুনঃ   জামিনে মুক্তি পেলেন ইরফান সেলিম
আরো পড়ুনঃ   জামিনে মুক্তি পেলেন ইরফান সেলিম

এ ঘটনায় সন্ধ্যায় পুলিশ অভিযুক্ত হামিদা বেগমকে আটক করে। পরে নিহতের প্রথম স্ত্রীর মেয়ে বাদি হয়ে তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

সখীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ও হাতে কামড়ের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলার পর তার স্ত্রী হামিদা বেগমকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। 

সর্বশেষ সংবাদ