Homeসারাদেশনড়াইলে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে স্বামীসহ গ্রেফতার ৫

নড়াইলে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে স্বামীসহ গ্রেফতার ৫

নড়াইল প্রতিনিধি:

স্বামীর সহযোগিতায় নড়াইলের কালিয়ায় এক গৃহবধূকে গণ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২০ জুন) রাতের ওই ঘটনায় সোমবার রাতে ধর্ষিতা নিজে বাদি হয়ে স্বামী আতাউর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে কালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ৪ ধর্ষককে গ্রেপ্তার করেছে এবং স্বামী আতাউর রহমানকে যশোর সেনানিবাসে হস্তান্তর করেছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার বিলবাউজ গ্রামের আতাউর রহমানের সাথে প্রায় ১০ বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয়, আতাউর রহমান বর্তমানে যশোর সেনানিবাসে কর্মরত। ইতিমধ্যে তাদের ঘরে জন্ম নিয়েছে ৩টি সন্তান। কিছুদিন ধরে স্বামী (আতাউর রহমান) এর সাথে সম্পর্কের অবনতি হওয়ায় আতাউর তাকে নানাভাবে নির্যাতন করে আসছিল। এরই মধ্যে ওই গ্রামের রিয়াজ শেখও ওই গৃহবধূকে নানা ভাবে উত্যক্ত করতে থাকে।

আরো পড়ুনঃ   হাতিয়ায় ইউপি সদস্যের খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

গত রবিবার রাত ২টার দিকে রিয়াজ সহ স্থানীয় ৪ যুবক ওই বাড়িতে হানা দিয়ে তাকে ডেকে দরজা খুলতে বলে। গৃহবধূ দরজা খুলতে রাজি না হওয়ায় ধর্ষকরা তার স্বামীকে মোবাইল ফোনে জানালে তার স্বামী (আতাউর) তাকে সেনানিবাস থেকে মোবাইল ফোনে দরজা খোলার নির্দেশ দিলে গৃহবধূ দরজা খুলে দেন। এরপর ধর্ষকরা ঘরে ঢুকে ঘরে থাকা তার সন্তানদের মারপিট করে ঘর থেকে বের করে দিয়ে দরজা আটকে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে ও ধর্ষণ দৃশ্যের ভিডিও ধারণ করে যশোর সেনানিবাসে থাকা স্বামী আতাউরের মোবাইলে পাঠাতে থাকে বলে অভিযোগ করেছেন ওই গৃহবধূ।

আরো পড়ুনঃ   ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

এই ঘটনায় ধর্ষিতা নিজে বাদি হয়ে সোমবার (২১ জুন) রাতে স্বামী আতাউর রহমানসহ একই গ্রামের রিয়াজ শেখ (২৪), মিল্লাত হোসেন (২৮), কালু (২২) ও আশিক (২১) কে আসামী করে মামলা দায়ের করেছেন।

আরো পড়ুনঃ   ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় এক পুলিশ নিহত

অপরদিকে ঘটনার পর আতাউর রহমান ছুটি নিয়ে বাড়িতে আসলে স্ত্রীর অভিযোগ ও মামলার আসামী হওয়ার কারণে পুলিশ তাকে হেফাজতে না নিয়ে যশোর সেনানিবাসে হস্তান্তর করেছে। কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া বলেছেন, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাদির স্বামী আতাউরকে যশোর সেনানিবাসে হস্তান্তর করা হয়েছে। গৃহবধূকে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী

পাবনা প্রতিনিধি:পাবনায় যৌতুক মামলার অভিযোগকারী ও আসামি পক্ষের বিরোধের জেরে বহিরাগতদের হামলায় তিন আইনজীবী লাঞ্ছিত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে আদালত চত্বরে এ ঘটনা...

সর্বশেষ সংবাদ