Homeসারাদেশচমেক হাসপাতালে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি

চমেক হাসপাতালে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কর্মবিরতি পালন করছে ইন্টার্ণ চিকিৎসকরা। বুধবার সকাল থেকে ইন্টার্ন চিকিৎসকরা কাজে যোগ না দিয়ে এই প্রতিবাদ শুরু করে।

তবে কর্মবিরতির বিষয়ে কিছুই জানেনা বলে জানান হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর। তিনি জানান, মঙ্গলবার ছাত্রলীগের দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় আজ দুপুর বারোটায় উভয় পক্ষের সাথে আলোচনা করা হবে। সেখানে পুলিশ ও হাসপাতলের অধ্যক্ষ উপস্থিত থাকবেন।

পরিচালক বলেন, কর্মবিরতি হলেও সেটা চিকিৎসা সেবায় কোন প্রভাব পড়বেনা। মঙ্গলবাল রাতে ছাত্রলীগের একাংশ ইন্টার্ন চিকিৎসকদের উপর হামলা ও তাদের কাজে বাধা দেওয়ার অভিযোগ করে ইন্টার্ন চিকিৎসকরা। এই ঘটনার পরপরই কর্মবিরতির ডাক দেয় তারা। এর আগে ছাত্রলীগের দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় পাঁচজন আহত হয়।

আরো পড়ুনঃ   কুষ্টিয়ায় বাড়ছে সংক্রমণ
আরো পড়ুনঃ   আপন ছোট বোনকে বিয়ে করলেন স্বামী, মেনে নিলেন প্রথম স্ত্রী

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছাত্রলীগের দুটি পক্ষের একটি নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন এবং আরেকটি পক্ষ শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মুহিবুল হাসান চৌধুরীর অনুসারী। এর আগেও এই দুই পক্ষের মধ্যে বিভিন্ন সময় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পাওনা ১০০ টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর: নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে সাইফুল ইসলাম জয় নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার চাঁচকৈড়...

সর্বশেষ সংবাদ