Homeসারাদেশকেন্দুয়ায় বজ্রপাতে বিজিবির সদস্য নিহত

কেন্দুয়ায় বজ্রপাতে বিজিবির সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার কেন্দুয়ায় বজ্রপাতে এক বিজিবির সদস্য মারা গেছেন। আজ বুধবার সকালে নিজ বাড়ির সামনে ধানের খড় শুকাতে গিয়ে তিনি বজ্রপাতে আহত হন।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ওই বিজিবির সদস্যের নাম মো. আলমগীর হোসেন (২৮)। তিনি কেন্দুয়ার বাড়লা গ্রামের ইছাক মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী হামিদা আক্তার জানান, মো. আলমগীর বিজিবি ২৩ খাগড়াছড়ি ক্যাম্পে কর্মরত ছিলেন। তাদের তিন বছরের এক ছেলে সন্তান রয়েছে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, আলমগীর কয়েক দিন আগে ছুটিতে নিজ বাড়িতে আসেন। বুধবার সকাল নয়টার দিকে বাড়ির সামনে হাওরে ধানের খড় রোদে শুকাচ্ছিলেন। হঠাৎ করে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হয়। এ সময় তিনি খড়গুলো জমা করছিলেন। এক পর্যায়ে বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুপুরের দিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুনঃ   মেম্বারদের আন্তঃকোন্দলে ঈদেও মজুরি পেলো না কুড়িগ্রামের ৪শ পরিবার
আরো পড়ুনঃ   মেম্বারদের আন্তঃকোন্দলে ঈদেও মজুরি পেলো না কুড়িগ্রামের ৪শ পরিবার

নিহতের চাচাতো ভাই ইকবাল কবির জানান, হঠাৎ করে বজ্রপাতে আলমগীরের শরীর ঝলসে যায়। তাকে কিশোরগঞ্জ হাসপাতাল থেকে বেলা একটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি শাহনেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইউএইচ/

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ