Homeসারাদেশছোট বোন নিখোঁজের বর্ণনা দিতে গিয়ে মূর্ছা গেলেন বড় বোন

ছোট বোন নিখোঁজের বর্ণনা দিতে গিয়ে মূর্ছা গেলেন বড় বোন

নারায়ণগঞ্জের সেজান জুসের কারখানার আগুনে নিখোঁজ হয়েছেন তার ছোট বোন সেলিনা।

ছোট বোন সেলিনার ফোন পেয়ে অগ্নিকাণ্ডের শুরুর দিকেই সেজান জুসের পুড়ে যাওয়া সেই কারখানার গেইটে গিয়েছিলেন মা। কিন্তু সেলিনার মাকে লাথি মেরে তাড়িয়ে দেয় দায়িত্বরত লাইনম্যান। যমুনা টেলিভিশনের সাথে এসব কথা বলতে বলতেই মূর্ছা যাচ্ছিলেন সেলিনার বড় বোন।

কারখানার যে ফ্লোর থেকে মোবাইল ফোনে সেলিনা উদ্ধারের আকুতি জানিয়েছিলেন সেখানে এখন পুরোটাই বিধ্বস্ত মৃত্যুপরী। ছোট বোন সেলিনার মরদেহ হয়তো পুড়ে অঙ্গার হয়েছে। সে শোক সইবার ক্ষমতা নেই বড় বোনের। মূর্ছা যাওয়ার আগে বলছিলেন, সেলিনার ফোন পাইয়া গেছিলাম, দারোয়ান উঠতে দেয়নি।

আরো পড়ুনঃ   আসামি গ্রেফতার করতে গিয়ে দোকানে অবরুদ্ধ ২ পুলিশ; দেড় ঘণ্টা পর উদ্ধার

বৃহস্পতিবার নারায়ণগঞ্জের সেজান জুস কারখানায় ঘটে ভয়াবহ অগ্নিকাণ্ড। শুধু ভবনের চতুর্থ তলা থেকেই উদ্ধার করা হয় পুড়ে যাওয়া ৪৯টি মরদেহ। নারায়ণগঞ্জে সজীব গ্রুপের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় চরম গাফিলতির প্রমাণ পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন এটি হত্যাকাণ্ড। তাই হত্যা মামলায় গ্রেফতার করা হয় সজিব গ্রুপের চেয়ারম্যান আবুল হাসেম-সহ আটজনকে।

আরো পড়ুনঃ   ফরিদপুরে টিসিবির পণ্য নিতে উপচে পড়া ভিড়

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ