Homeবিনোদোনএশিয়ার সবচেয়ে সুদর্শন পুরুষ প্রভাস, এরপর পাকিস্তানের ইমরান

এশিয়ার সবচেয়ে সুদর্শন পুরুষ প্রভাস, এরপর পাকিস্তানের ইমরান

সম্প্রতি “টপ টেন মোস্ট হ্যান্ডসাম ম্যান ২০২১” শীর্ষক এক জ’রিপ চালিয়েছে ফ্যান্সি অডস নামের একটি প্রতিষ্ঠান। সেই জ’রিপে শীর্ষস্থান দখল করেছেন বাহুবলী তারকা প্রভাস। এশিয়ার সবচেয়ে সুদর্শন পুরুষের খেতাব পেয়েছেন তিনি। এছাড়া দ্বিতীয় স্থানে রয়েছেন পা’কিস্তানের অ’ভিনেতা ইম’রান আব্বাস। প্রভাস ছাড়াও আরও এক ভা’রতীয় জায়গা করে নিয়েছেন। তিনি হলেন- ভিভিয়ান ডিসে’না।

“টপ টেন মোস্ট হ্যান্ডসাম ম্যান ২০২১”-এর তালিকায় পা’কিস্তানের আরও এক অ’ভিনেতা এ তালিকায় স্থান পেয়েছেন। তিনি হলেন- ফাওয়াদ খান।

সুদর্শন পুরুষদের বাকিরা হলেন:

জা’পানের জিন আকানিসি, দক্ষিণ কোরিয়ার কিম ইয়ুং জুং, ভিয়েতনামের নাহান ফুচ ভিনহ, চীনের হুয়াং জিয়াওমিং, থাইল্যান্ডের থা’নাভাত ভট্টনপুতি এবং তাইওয়ানের ওয়ালেস হু।

আরো পড়ুনঃ   ৩৫০ থেকে এক লাফে ৫০২৪২, বিল দেখে ‘মাথায় আকাশ ভেঙে পড়ল’ ব্যবসায়ীর

প্রসঙ্গত, ২০০২ সাল থেকে তেলেগু সিনেমায় কাজ করছেন প্রভাস। “বাহুবলী” সিরিজের সাফল্যের পর দক্ষিণের প্রভাসে তকমা হয়ে যায় ভা’রতের প্রভাস। এরপর থেকে চর্চা শুধু প্রভাসকে নিয়েই। “বাহুবলী”র পর থেকে আলোচনা নতুন ছবি কবে আসবে। বিয়ে কবে, কার সঙ্গে বিয়ে—ভক্তদের এ নিয়ে জো’র আলোচনা।

আরো পড়ুনঃ   পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী হতে যাচ্ছেন তার ৪ কর্মী

নষ্ট খেজুর বিক্রি করায় ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধি : পবিত্র রমজান মাসে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় অস্বাস্থ্যকর পরিবেশে পচা খেজুর বিক্রির অপরাধে ৫ জনকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন...

সর্বশেষ সংবাদ