Homeঅপরাধমাদক বিক্রির পাওনা টাকার জন্য বন্ধুকে খুন

মাদক বিক্রির পাওনা টাকার জন্য বন্ধুকে খুন


জয়পুরহাট সদর উপজেলার ভিটি এলাকায় ছুুরিকাঘাতে সুমন হোসেন (২৩) নামে এক যুবকের খুন হওয়ার এক মাস পর হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জয় হোসেন (২৬) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে, সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা। জয় হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানান পুলিশ সুপার। গ্রেপ্তারকৃত জয় হোসেন সদর উপজেলার ভিটি হাজিপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে।

পুলিশ সুপার জানান, গত ১৩ মার্চ রাতে সুমন নামে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় ১৭ মার্চ বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ সুমনের মৃত্যু হয়। পরে, ২৫ মার্চ জয়পুরহাট সদর থানার মামলা দায়ের হয়। এরপর চলতি মাসের ২০ এপ্রিল হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলাটি জেলা গোয়েন্দা শাখায় ন্যস্ত করা হয়। পরে তদন্ত কার্যক্রম শুরু করে ডিবি। দীর্ঘ তদন্তের পর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার ভিটি হাজিপাড়া থেকে জয় হোসেনকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুনঃ   বৌ-শাশুড়ির ঝগড়ার জেরে ছেলের হাতে মা খুন
আরো পড়ুনঃ   সেনাবাহিনীর অভিযানে মাদকসহ অস্ত্র ও গুলি উদ্ধার

জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা আরো জানান, গ্রেপ্তার হওয়া জয় এ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। জয় জানায়, নিহত সুমন তার কাছের বন্ধু ছিল। সুমনের কাছে মাদক বিক্রির টাকা পাওনা নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জয়সহ আরো তিনজন ছুরিকাঘাত করে ভিটি এলাকার একটি বাগানে তাকে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জয় বিজ্ঞ আদালতে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

সারাদেশে বৈরি আবহাওয়া, বৃষ্টি হতে পারে দিনব্যাপী

নিম্নচাপে পরিণত হয়ে শক্তি হারানো ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সারাদেশে বিরাজ করছে বৈরি আবহাওয়া। দেশজুড়ে কোথাও গুঁড়িগুঁড়ি আবার কোথাও মাঝারি বর্ষণ হচ্ছে। বিশেষ করে সকাল থেকে...

সর্বশেষ সংবাদ