Homeঅপরাধডিবি পুলিশের বিরুদ্ধে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিবি পুলিশের বিরুদ্ধে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ডিবি পুলিশের বিরুদ্ধে।

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সানাউল হক বিশ্বাসকে ডিবি পুলিশ পিটিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। তবে পুলিশ বিষয়টি অস্বীকার করে বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে সানাউল হকের মৃত্যু হয়েছে। এছাড়া সে মাদক ব্যবসায়ী ছিলো বলেও দাবি ডিবি পুলিশের। বৃহস্পতিবর দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়।

নিহত সানাউল হক চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার চানশিকারী গ্রামের মৃত মোর্শেদ আলীর ছেলে সানাউল হক বিশ্বাস (৪৪)।

নিহতের ছোট ভাই মাসুদ রানার বলেন, গতকাল (২৯ এপ্রিল) সন্ধ্যায় ইফতারি শেষে দোকানে ডিম কেনার করার জন্য গেলে সেখান থেকে ডিবি পুুলিশের একটি দল তাকে আটক করে জনসম্মুখে মারধর করে। পরে আবারও পাশের একটি বাগানে মারধর করলে গুরুত্ব অসুস্থ হয়ে পড়ে। সেখান থেকে রাত ১১টার দিকে ভোলাহাট স্বাস্থ্য কমপেক্সে নেয়া হলে চিকিৎসক চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে রাতেই তার মৃত্যু হয়।

আরো পড়ুনঃ   শিশু শিক্ষার্থীকে পেটানো সেই মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
আরো পড়ুনঃ   প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ

সানাউলের ছোট ভাইয়ের দাবি সে মাদকাসক্ত হলেও কখনও মাদক ব্যবসায় সম্পৃক্ত ছিলো না এবং তার বিরুদ্ধে কোনও মাদক মামলাও ছিলো না। সানাউলকে ডিবি পুলিশ পিটিয়ে হত্যা করেছে বলেও অভিযোগ মাসুদ রানার।

এদিকে, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, গত ১৪ এপ্রিলের দায়ের করা মাদক মামলার পতালক আসামি ছিল সানাউল হক বিশ্বাস। গোপন সংবাদের ভিত্তিতে সানাউলকে ডিবি পুলিশ গ্রেপ্তার করতে গেলে পুলিশ দেখে পালিয়ে যাওয়া চেষ্টা করে। বেশ কিছুদূর দৌঁড়ানোর পর তাকে আটক করে ডিবি পুলিশ। আটকের পরে বুকে ব্যাথা অনুভব করলে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে আরো উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সানাউল হকে মৃত্যু হয়।

আরো পড়ুনঃ   সাভার থেকে অপহৃত শিশু মানিকগঞ্জে উদ্ধার, ৩ জন আটক

তিনি আরো বলেন, একজন বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মাধ্যমে সানাউলে সুরতহাল রিপোর্ট ও ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুনঃ   টার্মিনালে ট্রাক রাখলেও টাকা, না রাখলেও টাকা!

সর্বশেষ সংবাদ