Homeঅর্থনীতিচলছে ‘বাজাজ’ ঢাকা এক্সচেঞ্জ উইক

চলছে ‘বাজাজ’ ঢাকা এক্সচেঞ্জ উইক

‘বাজাজ’ নিয়ে এসেছে ঢাকা এক্সচঞ্জে উইক।

প্রথমবারের মতো ‘বাজাজ’ নিয়ে এসেছে ঢাকা এক্সচেঞ্জ উইক। আজ রোববার (৫ সেপ্টেম্বর) থেকে আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত সপ্তাহজুড়ে উত্তরা মোটর্সের অনুমোদিত নির্দিষ্ট ১৬টি ডিলারের শোরুমে একযোগে চলবে এক্সচেঞ্জ অফারটি।

এই এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোনো ব্র্যান্ডের পুরাতন মোটরসাইকলেটি এক্সচেঞ্জ করে নির্দিষ্ট পরিমাণ টাকা যোগ করে খুব সহজেই নতুন বাজাজ মোটরসাইকেল নিতে পারবে।

এক্সচেঞ্জের জন্য পুরনো মোটরসাইকেল মালিককে বর্তমান বাইকের সকল কাগজপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি সাথে নিয়ে যেতে হবে। এছাড়াও নতুন মোটরসাইকেল ক্রয় করতে ক্রেতাদের জন্য সহজর্শতে ঋণ সুবিধাও থাকছে। পাশাপাশি নতুন ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় উপহার।

এক্সচেঞ্জ উইক চলবে ঢাকা ও ঢাকার আশেপাশের সাভার, গাজীপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ও নারায়ণগঞ্জ জেলার উত্তরা মোটর্সের অনুমোদিত নির্দিষ্ট ১৬টি ডিলারের শোরুমে। আরও বিস্তারিত জানতে ভিজিট করুন facebook.com/BajajBangladesh

ছিনতাই আর ডাকাতির জনপদ আশুলিয়ার কবিরপুর

সন্ধ্যার পর জনমনে নেমে আসে আতংক। প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় নানা অঘটন। থানা পুলিশ বাড়তি সতর্কতা নিলেও কোনোভাবেই ঠেকানো যাচ্ছে না আশুলিয়ার কবিরপুর এলাকার ছিনতাই...