Homeজাতীয়বিএনপি’র সভা ঘিরে সরগরম দলিয় অফিস, গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা

বিএনপি’র সভা ঘিরে সরগরম দলিয় অফিস, গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দীর্ঘদিন পর বড় পরিসরে হচ্ছে বিএনপি’র সাংগঠনিক সভা। মঙ্গলবার চেয়ারপারসনের উপদেষ্টা ও ভাইস চেয়ারম্যানদের মতামত নেয়া হয়েছে। বিকেল ৪টায় শুরু হওয়া সভা শেষ হয় রাত সাড়ে আটটায়। জানা গেছে, চেয়ারপারসনের মুক্তি, আন্দোলন ও নির্বাচন ইস্যুতে মাঠের নেতাদের পরামর্শ চাওয়া হয়েছে। সভা শেষে বিএনপি মহাসচিব জানান, সমসাময়িক রাজনৈতিক ইস্যুতে নেতাদের মতামত জেনেছেন তারা।

শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিয়ম সভা ঘিরে অনেক দিন পর প্রাণের সঞ্চার হয়েছে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে। নির্ধারিত সময়ের আগেই প্রবেশ করেন বিএনপি’র ভাইস-চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টারা।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের সঙ্গে কয়েকজন স্থায়ী কমিটির সদস্যও ছিলেন এ সভায়। সাড়ে চার ঘণ্টার এ মতবিনিময় সভায়, আগামী সংসদ নির্বাচন, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়ার মুক্তির মত দাবি আদায়ে সম্ভাব্য আন্দোলন নিয়ে মতামত দেন নেতারা। যদিও সভা শেষে বের হয়ে মহাসচিব ছাড়া গণমাধ্যমের সাথে কথা বলেননি কোন নেতা।

সভা শেষে সাংবাদিকদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, এটি একটি রুটিন সভা ছিল। এই সভাতে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও দলের সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা হয়েছে। এর বেশি কিছু এখন বলার নেই।

বুধবার নির্বাহী কমিটির অন্য সদস্য আর বৃহস্পতিবার অঙ্গ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল নেতাদের মতামত জানবেন বিএনপির শীর্ষ নেতারা।

ছিনতাই আর ডাকাতির জনপদ আশুলিয়ার কবিরপুর

সন্ধ্যার পর জনমনে নেমে আসে আতংক। প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় নানা অঘটন। থানা পুলিশ বাড়তি সতর্কতা নিলেও কোনোভাবেই ঠেকানো যাচ্ছে না আশুলিয়ার কবিরপুর এলাকার ছিনতাই...