Homeসারাদেশবাগেরহাটের মংলায় নির্বাচনী সহিংসতায় এক নারী নিহত, আহত ৩

বাগেরহাটের মংলায় নির্বাচনী সহিংসতায় এক নারী নিহত, আহত ৩

বাগেরহাট প্রতিনিধি:

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মংলার চাঁদপাই ইউনিয়নে সহিংসতায় ফাতেমা বেগম(৭০) নামে এক নারী নিহত হয়েছেন। মংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, এলাকাবাসীর সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

প্রতক্ষদর্শী মহাসিন ও মোয়াজ্জেম বলেন, রোববার (১৯ সেপ্টেম্বর) ভোটের আগের রাতে ৯ টার দিকে চাঁদপাই মোড়ে বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মতিয়ার রহমান মোড়ল এবং অপর প্রতিপক্ষ প্রার্থী শফিকুল ইসলাম কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এসময় সংঘর্ষ ঠেকাতে এসে ফাতেমা বেগম নামে ওই নারী আহত হন। একই সময় আহত হন প্রার্থী মতিয়ার মোড়ল (৬০), বোরহান শেখ (৩৫) ও ইস্রাফিল (২৬)।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সিরাজুল ইসলাম জানান, আহতদেরকে হাসপাতালে নেয়া হলে ফাতেমা বেগম মারা যান। নিহত বৃদ্ধার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। 

খবর পেয়ে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মংলা – রামপাল সার্কেল) মোঃ আসিফ ইকবাল ও মংলা থানার ওসি মো মনিরুজ্জামান, মংলা উপজলো স্বাস্থ্য কমপ্লেক্স ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রেমিকার আত্মহত্যা, হাসপাতাল থেকে লাফিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

প্রতীকী ছবি।বগুড়া ব্যুরো: প্রেমিকের সাথে বাকবিতণ্ডার জেরে অ্যালুমিনিয়াম ফসফাইড (গ্যাস ট্যাবলেট) সেবন করে বগুড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নাহিদা আকতার আত্মহত্যা...