Homeসারাদেশছিনতাই আর ডাকাতির জনপদ আশুলিয়ার কবিরপুর

ছিনতাই আর ডাকাতির জনপদ আশুলিয়ার কবিরপুর

সন্ধ্যার পর জনমনে নেমে আসে আতংক। প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় নানা অঘটন। থানা পুলিশ বাড়তি সতর্কতা নিলেও কোনোভাবেই ঠেকানো যাচ্ছে না আশুলিয়ার কবিরপুর এলাকার ছিনতাই ও ডাকাতি।

শিল্পাঞ্চল আশুলিয়ায় এখন এমন পরিস্থিতি নিয়ে মানুষ চূড়ান্ত বিব্রত। তাইতো এসব নিয়ন্ত্রণে প্রশাসনের কাছে দাবি জানিয়ে এলাকাবাসী করছেন বিক্ষোভ মিছিল এসনকি সড়ক অবরোধ।

নবীনগর-চন্দ্রা সড়কের কবিরপুর এলাকার ওই আধা কিলোমিটার সড়ক পথচারীদের কাছে যেন আতঙ্ক। প্রতিনিয়তই ঘটছে ছিনতাই ও ডাকাতির মতো ঘটনা। দুর্বৃত্তরা অস্ত্রের মুখে জিম্মি করে কেড়ে নিচ্ছে পথচারীদের সর্বস্ব। সাধারণ মানুষ বলছেন, শুধু ছিনতাই বা ডাকাতিই নয়, অন্ধকার এ পথে সম্ভ্রম হারানোর অভিযোগও আছে নারীদের।

সড়কটির একপাশে গহিন বন আর ঘুটঘুটে অন্ধকার থাকায় সন্ধ্যার পর স্থানটিকে অভয়াশ্রম হিসেবে বেছে নিয়েছে অপরাধীরা। কোনোভাবেই তাদের ঠেকাতে পারছে না প্রশাসন।

সড়কের এই অনিরাপত্তার জন্য আলোর স্বল্পতাকে দায়ী করে পুলিশ। আশুলিয়া থানা উপ-পরিদশক মিলন ফকির জানান, সমস্যাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

প্রেমিকার আত্মহত্যা, হাসপাতাল থেকে লাফিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

প্রতীকী ছবি।বগুড়া ব্যুরো: প্রেমিকের সাথে বাকবিতণ্ডার জেরে অ্যালুমিনিয়াম ফসফাইড (গ্যাস ট্যাবলেট) সেবন করে বগুড়ার বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নাহিদা আকতার আত্মহত্যা...