29.5 C
Chittagong
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদবিনোদন'ইউএনও স্যার' হয়ে আসছেন অপূর্ব!

‘ইউএনও স্যার’ হয়ে আসছেন অপূর্ব!

বিনোদন ডেস্ক :

চলতি ফেব্রুয়ারি মাসের শেষ দিকে পরপর দুটি কাজ নিয়ে দর্শকের সামনে আসছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

তপু খানের ‘ডার্ক জাস্টিস’ নাটকে বিচারক ও সৈয়দ শাকিলের ‘ইউএনও স্যার’ ওয়েব ফিল্মে অপূর্ব অভিনয় করেছেন সরকারি কর্মকর্তার চরিত্রে। দুই কাজেই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী অবস্থান নিতে দেখা যাবে তাঁকে।

সঠিক প্রমাণের অভাবে অনেক সময় অপরাধীকে দোষী সাব্যস্ত করা যায় না। আবার অনেক অপরাধী আইনের ফাঁক গলে পার পেয়ে যায়।

মূল অপরাধীদের শাস্তি দিতে এক বিচারক নেমে পড়েন সত্য উদ্‌ঘাটনে। এমন গল্পে তৈরি হয়েছে নাটক ডার্ক জাস্টিস। এতে বিচারকের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব।

আরও আছেন ইরফান সাজ্জাদ, রাশেদ মামুন অপু, মাহিমা, জয়রাজ, শাহেদ আলী, অনিন্দিতা মিমি, রওনক রিপন প্রমুখ।

অপূর্ব বলেন, ‘এটি পুরোপুরি ফিকশনধর্মী একটি কাজ। এর মধ্যে যদি কেউ বাস্তবতা খুঁজতে যায়, তাহলে বোকামি হবে। অনেক বড় ক্যানভাসে এটি নির্মাণ করা হয়েছে। পোস্টার, টিজার রিলিজের পর থেকে অনেক সাড়া পাচ্ছি। দর্শকের ভালো লাগবে।’

অ্যাকশন থ্রিলার ঘরানার গল্পে নির্মিত নাটকটি পরিচালনা করেছেন তপু খান। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল, ফাইট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন চেন্নাইয়ের রকি রাজেশ। আগামীকাল ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নাটকটি।

এ ছাড়া ২৪ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পাবে অপূর্ব অভিনীত ওয়েব ফিল্ম ইউএনও স্যার। পেশাগত দায়িত্ব পালনের চ্যালেঞ্জের গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্মটি। এতে এক সরকারি কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব।

এস এম আহসান হাবিবের গল্প ও মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল।

নির্মাতা বলেন, ‘ব্যক্তিগত ও পেশাগত দায়বদ্ধতার বেড়াজালে দেশের প্রতি ভালোবাসার চ্যালেঞ্জ নিয়ে একজন সরকারি পদস্থ কর্মকর্তা কী করতে পারেন, সেটাই দেখা যাবে এতে।’

ওয়েব ফিল্মে আরও অভিনয় করেছেন তানজিম সাইয়ারা তটিনী, ইন্তেখাব দিনার, জয়রাজ, নরেশ ভুঁইয়া প্রমুখ।