Homeবিনোদোনজন্মদিনের নিমন্ত্রণপত্রে কী লিখলেন পরীমণি?

জন্মদিনের নিমন্ত্রণপত্রে কী লিখলেন পরীমণি?

খাঁটি, সাদা হয় যদি মন, আমা’র সঙ্গে ওড়ো আজীবন!’

জন্ম’দিনের নিমন্ত্রণ-পত্রে ইংরেজিতে এ রকম কথাই লিখলেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। রাত পোহালেই ২৪ অক্টোবর তাঁর জন্ম’দিন। বিমানের টিকিটের আদলে তৈরি নিমন্ত্রণপত্রে ইংরেজিতে লেখা ‘বোর্ডিং পাস’ এবং সঙ্গের বার্তাটি।

পরীমণি সব সময়েই রঙের মানুষ। সাধারণ জীবন থেকে উঠে এসেছেন আজকের উজ্জ্বল অবস্থানে। সমাজসেবা এবং হ‌ই-হুল্লোড়ে জুড়ি নেই তাঁর। মাঝে আচ’মকাই কালো মেঘ নেমে এসেছিল তাঁর জীবনে। প্রথমে ঢাকার বোট ক্লাব কা’ণ্ড। প্রভাবশালী ব্যবসায়ীর বি’রুদ্ধে ধ’র্ষণ-প্রচেষ্টার অ’ভিযোগ আনেন তিনি। তার পর মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রে’ফতার এবং জে’লব’ন্দি। দেশ জুড়ে নিন্দা। জামিন নিয়ে নানা কা’ণ্ড। প্রবল মনোবলে সব পেরিয়ে জামিনে-মুক্ত পরীমণি আবার ফিরেছেন নিজের ছন্দে। একের পর এক ছবির কাজে ব্যস্ত। গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং করছেন এখন। জন্ম’দিনের জন্য নিয়েছেন একদিনের ছুটি।

আরো পড়ুনঃ   ‘তুমি আসবে শুনে ভিটামিন খেয়ে হাতের স্বাস্থ্য বাড়াতে চেষ্টা করেছি’
আরো পড়ুনঃ   কেউ এগিয়ে এলো না, শ্বশুরকে পিঠে করে হাসপাতালে নিলেন পুত্রবধূ

প্রতিবছর নামী হোটেলে জমকালো জন্ম’দিনের উৎসব আয়োজিত হয়। এ বছর তেমন‌ই উৎসব পালিত হবে রাত সাড়ে আটটায়।

আনন্দ-উৎসব একই থাকলেও পরিবর্তন এসেছে পরীমণির মনে। বিপদের দিনে চিনেছেন প্রকৃত আপনজন। একের পর এক ফেসবুক পোস্টে উঠে এসেছে তাঁর এই মনোভাবের কথা। জন্ম’দিনের উৎসবে নিমন্ত্রণ করেছেন বেছে বেছে। আমন্ত্রিতদের হাতে পৌঁছে গিয়েছে লাল-সাদা নিমন্ত্রণ-পত্র। উৎসবের রঙ‌ও এবার লাল-সাদা। কারণ মহিলা অ’তিথির লাল পোশাক এবং পুরুষ অ’তিথির সাদা পোশাক পরা বাধ্যতামূলক।

ভারতীয় ট্রাকচালকদের স্বাস্থ্যবিধি মানতে অনীহায় ঝুঁকিতে বেনাপোল

বাংলাদেশে প্রবেশে স্বাস্থ্যবিধি মানছে না ভারতের পণ্যবাহী ট্রাকচালকরা। মাস্ক ছাড়াই থাকছেন, ঘোরাফেরা করছেন। এতে মারাত্মক করোনা ঝুঁকিতে রয়েছে দেশের সবচেয়ে বড় স্থলবন্দর বেনাপোল। যদিও...

সর্বশেষ সংবাদ