Homeসারাদেশকুমিল্লায় ইউপি নির্বাচনে প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুমিল্লায় ইউপি নির্বাচনে প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীকে প্রাণনাশের হুমকি, অফিস ভাঙচুর, পোস্টার ফেস্টুন ছিঁড়ে ফেলাসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের মনোনীত প্রার্থী মানিক সরকার সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিপক্ষ প্রার্থীর লোকজন তার নির্বাচনি প্রচারনায় বাঁধা, কর্মী-সমর্থকদের উপর একাধিকবার হামলা করেছে। এছাড়া তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। তার নির্বাচনী অফিস ভাঙচুর ও বিভিন্ন স্থানে পোস্টার-ফেস্টুন ছিঁড়ে ফেলেছেন। তিনিসহ তার নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা হয়রানি করছে।

আরো পড়ুনঃ   ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন

তিনি আরও বলেন, তার কর্মী-সমর্থকদের বাড়িতে রাতের আধারে পুলিশ হানা দিচ্ছে। মামলা না থাকলেও তাদেরকে বিভিন্ন ধরনের হয়রানি করছে।

আরো পড়ুনঃ   গাজীপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু হলে তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। যার কারণে প্রতিপক্ষের প্রার্থী বিষয়টি বুঝতে পেরে তার কর্মী-সমর্থক ও নির্বাচনী কার্যক্রমে বাঁধা প্রদান করছে। তিনি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

সারাদেশে বৈরি আবহাওয়া, বৃষ্টি হতে পারে দিনব্যাপী

নিম্নচাপে পরিণত হয়ে শক্তি হারানো ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সারাদেশে বিরাজ করছে বৈরি আবহাওয়া। দেশজুড়ে কোথাও গুঁড়িগুঁড়ি আবার কোথাও মাঝারি বর্ষণ হচ্ছে। বিশেষ করে সকাল থেকে...

সর্বশেষ সংবাদ