Homeসারাদেশনবীনগর থানার সামনে দু’পক্ষের সংঘর্ষ, তিন পুলিশ সদস্যসহ আহত ৮

নবীনগর থানার সামনে দু’পক্ষের সংঘর্ষ, তিন পুলিশ সদস্যসহ আহত ৮

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা গেটের সামনে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন পুলিশ সদস্যসহ আটজন আহত হয়েছেন। শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন- উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ, এসআই আসরাফুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন, শাওন মিয়া (৩০), কাউছার মিয়া (৪৫), ছুবুর মিয়া (৩০), পাবেল মিয়া (৩৪) ও রাজিব (৩০)।

আরও পড়ুন: ভারত থেকে ফিরলে নিয়ে আসতে হবে করোনা নেগেটিভ রিপোর্ট

স্থানীয়রা জানান, উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে গত কয়েক মাস যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শাওন নামে এক যুবককে শ্রীরামপুর এলাকায় সিএনজি থেকে নামিয়ে মারধর করার সংবাদ পায় তার মামা কাউছার মিয়া।

আরো পড়ুনঃ   তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
আরো পড়ুনঃ   কক্সবাজারে বিদ্যুৎস্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু

এ সময় থানা গেটে আলমনগর গ্রামের রাজিব ও রবিনের সাথে কাউছারের বাকবিতণ্ডা হয়। এরই জেরে দু’পক্ষের লোকজন থানা গেটে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে তিন পুলিশসহ আটজন আহত হন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পর দ্বিতীয় দফায় দু’পক্ষের মধ্যে আবারও সংঘর্ষ বাধে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এসজেড/

সর্বশেষ সংবাদ