Homeবিনোদোনএফডিসির শুটিংয়ে আমগাছে জবা ফুল! সমালোচনার ঝড়

এফডিসির শুটিংয়ে আমগাছে জবা ফুল! সমালোচনার ঝড়

ঢাকায় সিনেমা’র আ’লোচিত নায়িকা অ’পু বিশ্বা’স। তার অ’ভিনয় গুনের মাধ্যমে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের মনে।দিলরুবা খানের কণ্ঠে নব্বইয়ের দশকের কালজয়ী গান ‘পাগল মন’।

আহমেদ কায়সারের কথা ও আশরাফ উদাসের সুরে গানটি পরবর্তী সময়ে অনেকে গাইলেও তাদের নামেই রয়েছে মেধাস্বত্ব । তাদের থেকে অনুমতি নিয়ে এবার নতুন আয়োজনে ‘প্রে’ম প্রীতি বন্ধন’ সিনেমায় নিয়ে আসা হচ্ছে গানটি। ‌এবার গানটিতে কণ্ঠ দিয়েছেন ইম’রান ও লুইপা।

ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। ছবিটির প্রযোজক ও গল্পকারও তিনি। এতে প্রথমবার জুটি হয়ে অ’ভিনয় করছেন অ’পু বিশ্বা’স ও জয় চৌধুরী।

তবে প্রে’ম-প্রীতির বন্ধন শুটিংয়ের সেটে রাধা-কৃষ্ণর জন্য বৃক্ষরাজির ব্যবস্থা করা হয়েছে। বানানো হয়েছে শ্যাম বনানী। কিন্তু অ’বাক করেছে বৃক্ষ একটি আর সেই বৃক্ষের পুষ্প এসেছে অন্য বৃক্ষ থেকে। সহ’জ করে বললে বলা যায়, আমগাছে জবা ফুল লাগিয়ে রাধা-কৃষ্ণের অংশটি শুটিং করা হয়েছে। কেন?

আরো পড়ুনঃ   প্রথমবারের মত জুটি বেঁধেছেন টাবু-আলি ফজল
আরো পড়ুনঃ   নতুন সংসার শুরু করতে চান নায়িকা মাহি

এ বিষয়ে রবিবার দুপুরে চলচ্চিত্রের অ’ভিনেতা জয় চৌধুরীর সঙ্গে কথা হয়। তিনি বলেন, ‘আম’রা তো অ’ভিনয়শিল্পী। অ’ভিনয় করেছি। এটা সেট ডিজাইনারের কাজ। অনেক টাকা দিয়েই সেট ডিজাইন করা হয়েছে।

এমন কেন হলো আমি ঠিক বুঝতেছি না। যেহেতু এটা রাধা-কৃষ্ণের একটা অংশ, এখানে অনেক সিম্বলিক বিষয় রয়েছে। হয়তো এ কারণে বিষয়টি এমন হয়েছে।’

আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী

পাবনা প্রতিনিধি:পাবনায় যৌতুক মামলার অভিযোগকারী ও আসামি পক্ষের বিরোধের জেরে বহিরাগতদের হামলায় তিন আইনজীবী লাঞ্ছিত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে আদালত চত্বরে এ ঘটনা...

সর্বশেষ সংবাদ