Homeসারাদেশমানিকগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেফতার

মানিকগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেফতার

গ্রেফতার হয়েছেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শফিক বিশ্বাস।

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শফিক বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে নির্বাচনের আগে প্রতিপক্ষের নির্বাচনী ক্যাম্প পোড়ানোর অভিযোগ ছিলো।

বুধবার (১২ জানুয়ারি) বিকালে উপজেলার ঝিটকা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। শফিক বিশ্বাস (বিএনপি ঘরোনার) স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান নির্বাচিত হন।

পুলিশ জানিয়েছে, গালা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয় গত ৫ জানুয়ারি। নির্বাচনের আগে ২ জানুয়ারি রাতে আওয়ামী লীগের প্রার্থী রাজিবুল হাসানের নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নি সংযোগ করা হয়। এ ঘটনায় রাজিবুল হাসান বাদি হয়ে ৩ জানুয়ারি হরিরামপুর থানায় প্রতিপক্ষ গালা ইউনিয়নের চেয়ারম্যান শফিক বিশ্বাসসহ ৫০ জন কে আসামি করে মামলা দায়ের করেন। নির্বাচনের আগেই এ মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুনঃ   নোয়াখালী পৌরসভাসহ ৬ ইউনিয়নে লকডাউন বাড়লো
আরো পড়ুনঃ   গেটম্যান ঘুমিয়ে, ট্রেনের ধাক্কায় দুই ভাইয়ের প্রাণনাশ

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর রহমান জানান, প্রতিপক্ষের ক্যাম্প পোড়ানোর মামলায় শফিক বিশ্বাসকে গ্রেফতার করা হয়। তিনি ওই মামলায় এক নম্বর আসামি ছিলেন। আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

/এসএইচ

আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী

পাবনা প্রতিনিধি:পাবনায় যৌতুক মামলার অভিযোগকারী ও আসামি পক্ষের বিরোধের জেরে বহিরাগতদের হামলায় তিন আইনজীবী লাঞ্ছিত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে আদালত চত্বরে এ ঘটনা...

সর্বশেষ সংবাদ