Homeভাইরালযে কারণে মিশা-জায়েদ প্যানেলে মৌসুমী, মুখ খুললেন

যে কারণে মিশা-জায়েদ প্যানেলে মৌসুমী, মুখ খুললেন

জায়েদ খান চ’মক দেখিয়েছেন বটে। সাপে-নেউলে স’ম্পর্ক থেকে বন্ধুত্বের, মিত্রতার স’ম্পর্ক তৈরি করতে পারেন, সেটি দেখিয়েছেন এই অ’ভিনেতা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গত ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেলের বি’রুদ্ধে ল’ড়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। সেবার ওই প্যানেলের কাছে পরাজিত হয় মৌসুমীর পুরো প্যানেল। এবার সেই প্রতিপক্ষের দলে যোগ দিয়ে নির্বাচন করছেন- বিষয়টি অনেকের কাছে খট’কা লেগেছে।

এফডিসিতে কান পাতলেই এ নিয়ে আলোচনা-সমালোচনা শোনা যাচ্ছে। অবশ্য র’হস্যময় হয়ে ওঠা এই কাহিনি খোলাসা করলেন মৌসুমী নিজেই। মৌসুমী বলেন, দুই বছর ধরে দেখে আসছি, মিশা-জায়েদ শিল্পীদের জন্য সেবামূলক কাজ করছে। বিগত দিনে তাদের কাজগুলো দেখলেই বুঝতে পারবেন শিল্পী সমিতির হয়ে তারা সবগুলো কাজই ভালো করেছে। আমি তাদের সেই ভালো ভালো কাজের সম’র্থক হিসেবেই তাদের প্যানেলের হয়ে দাঁড়িয়েছি।’

আরো পড়ুনঃ   ব্যক্তি শামীম ওসমানের প্রতি আমার কঠোর মন্তব্য নেই: নানক
আরো পড়ুনঃ   করোনামুক্ত হলেন মাকে মোটরসাইকেলে করে হাসপাতালে নেয়া সেই ছেলে

তবে বিষয়টিকে আরো স্বচ্ছ করছেন ঘনিষ্ঠজনরা। জানা গেছে, গত মেয়াদে মৌসুমীকে নির্বাচনে দাঁড় করিয়ে তার কিছু কাছের শিল্পী পেছন থেকে সরে গিয়েছিল। তাই এবার তাদের পেছনে নেই তিনি। অ’ভিমানে প্রতিপক্ষের দলেই ভিড়েছেন মৌসুমী।

তবে মৌসুমী বলতে রাজি না হলেও বিষয় যে এমনই তা অনেকে হলফ করে বলছেন। এমন কয়েকজন স্পষ্টত বলেছেন কালের কণ্ঠকে।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অ’ভিনেতা পীরজাদা হারুন। তাঁর সঙ্গে থাকবেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্ম’দ হোসেন জেমী ও মোহাম্ম’দ হোসেন।

আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী

পাবনা প্রতিনিধি:পাবনায় যৌতুক মামলার অভিযোগকারী ও আসামি পক্ষের বিরোধের জেরে বহিরাগতদের হামলায় তিন আইনজীবী লাঞ্ছিত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে আদালত চত্বরে এ ঘটনা...

সর্বশেষ সংবাদ