Homeসারাদেশসপ্তম শ্রেণির মাদরাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, যুবক গ্রেফতার

সপ্তম শ্রেণির মাদরাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, যুবক গ্রেফতার

কুমিল্লা ব্যুরো:  

কুমিল্লার দেবিদ্বারে বাসা থেকে তুলে নিয়ে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৬ জানুয়ারি) সাগর ভৌমিক (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ছাত্রীর মা। এরই মধ্যে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এসআই নাজমুল হাসানসহ একদল পুলিশ সদস্য অভিযুক্ত সাগর ভৌমিককে গ্রেফতার করেছে।

এর আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) পৌর এলাকার দাস পাড়ায় সাগর ভৌমিকের ভাড়াটে বাসায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। অভিযুক্ত সাগর ভৌমিক দাসপাড়া এলাকার সুমন চন্দ্র ভৌমিকের ছেলে। ভুক্তভোগী ওই ছাত্রী দেবিদ্বার ইসলামিয়া ফাজিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী। 

মামলার এজাহারে ওই ছাত্রীর মা উল্লেখ করেন, অভিযুক্ত সাগর ভৌমিক হিন্দু পরিবারের ছেলে হয়েও তার মেয়ে মাদরাসায় আসা যাওয়ার পথে বিভিন্ন সময়ে উত্যক্ত করত। এর আগে একাধিকার বাধা দিলেও সে তা শোনেনি। উল্টো ওই ছাত্রীর পরিবারকে হুমকি দিতে থাকে।

আরো পড়ুনঃ   সেজান ফুড ফ্যাক্টরির আগুনে নিহত বেড়ে ৫০
আরো পড়ুনঃ   নাটোর মুক্তিযুদ্ধকালীন পরিত্যক্ত রাইফেলের গুলি উদ্ধার

আরও পড়ুন: চাঁদপুরে সুইসাইড নোট লিখে প্রধান শিক্ষকের আত্মহত্যা

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই ছাত্রীর বাসার সামনে থেকে মুখ চেপে তার পাশ্ববর্তী নিজের ভাড়াটে বাসায় নিয়ে গিয়ে আটকে রেখে রাতভর ধর্ষণ করে। সকালে মেয়েকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেয়। পরে সে বাসায় এসে ঘটনা জানালে ওই ছাত্রীর মা থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। 

এ বিষয়ে  মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি প্রেম সংক্রান্ত বিষয়। তবে অভিযুক্ত যুবককে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা সম্পর্কে জানা যাবে। 

এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর মায়ের অভিযোগের সাথে সাথে সাগর ভৌমিককে গ্রেফতার করা হয়েছে। সাগর ভৌমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর ছাত্রীর মা। সাগর ভৌমিক থানা হাজতে রয়েছে। ঘটনার সম্পর্কে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

আরো পড়ুনঃ   তিন দিনেও খোঁজ মেলেনি জামালপুরে মহিলা মাদরাসার ৩ শিক্ষার্থীর
আরো পড়ুনঃ   ঝিনাইদহে মেছো বাঘ আটক

/এনএএস

সর্বশেষ সংবাদ