Homeবিনোদোনশুরু হচ্ছে মির্জাপুর সিজন ৩ এর শুটিং

শুরু হচ্ছে মির্জাপুর সিজন ৩ এর শুটিং

ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত।

কালিন ভাই এর কথা মনে আছে? ওয়েব দুনিয়ায় ঝড় তোলা ‘মির্জাপুর’এর সেই জনপ্রিয় চরিত্রকে? দুই বছর আগে টানটান উত্তেজনায় শেষ হওয়া মির্জাপুর সিজন-টু এর পর এবার আসতে যাচ্ছে ওয়েব সিরিজটির তৃতীয় সিজন! যদিও এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তবে জানা গেছে আগামী সপ্তাহেই শুরু হবে এর শুটিং। ২০২০ সালের অক্টোবরে দ্বিতীয় সিজন মুক্তির পরের মাসেই সিরিজটির তৃতীয় কিস্তির ঘোষণা আসলেও করোনা প্যানডেমিকসহ নানা কারণে শুটিং বিলম্বিত হয়েছিল। ভক্তদের জন্য সুখবর। অবশেষে শুরু হচ্ছে ‘মির্জাপুর ৩’-এর শুটিং।

সংলাপ, অভিনয় আর গল্পের জোরে ২০১৮ সালে মুক্তির পর ব্যাপক জনপ্রিয়তা পায় ‘মির্জাপুর’। বলা যায় এই এক সিরিজ দিয়েই ভারতে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওর জনপ্রিয়তা বেড়ে যায় অনেকখানি। কিছু বিষয় নিয়ে বিতর্ক হলেও অ্যাকশন থ্রিলার সিরিজটির দ্বিতীয় সিজনও ভক্তদের কাছে সমাদৃত হয়।

আরো পড়ুনঃ   কৌশানী এখন ইলিশের রাজধানী চাঁদপুরে

প্রথম দুই সিজন মাতিয়েছেন কালিন ভাইয়া, গুড্ডু পণ্ডিত, বাবলু পণ্ডিত, মুন্নারা। জানা গেছে, নতুন সিজনে আবারও মাফিয়া ডন কালিন ভাইয়াকে দেখা যাবে নিজের সাম্রাজ্যে। পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, বিক্রান্ত ম্যাসি, দিব্যেন্দু শর্মা অভিনীত সিরিজটির নতুন সিজনের শুটিং শুরু হবে চলতি সপ্তাহেই।

আরো পড়ুনঃ   বিনা পারিশ্রমিকে বলিউড তারকাদের কাজ

বাবা-ছেলের ক্ষমতা দখলের লড়াই আর ভাইয়ের হত্যার প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত ‘মির্জাপুর ২’ শেষ হয়েছিল টান টান উত্তেজনায়। মুন্না কি সত্যিই মারা গেল নাকি এখনও বেঁচে আছে, তা দেখতেই দর্শকরা অপেক্ষার প্রহর গুনছেন। তাদের অপেক্ষা শেষ হবে ‘মির্জাপুর ৩ এ।

মির্জাপুরে কালিন ভাইয়া মূলত একজন মাফিয়া ডন, ক্ষমতাই যার কাছে শেষ কথা। মির্জাপুরের ফ্যানরা খুব ভালমতোই জানেন যে ক্ষমতা ধরে রাখতে তিনি যে কোনো কিছু করতে পারেন। সিরিজে অভিনয়ের জন্য কালিনের চরিত্রের এই দিকটাই উৎসাহ জুগিয়েছে বলে জানান কালীন ভাইয়া চরিত্রে অভনয় করা পঙ্কজ ত্রিপাঠী।

আরো পড়ুনঃ   ঢাকায় পূজা করবেন মিথিলা, মুম্বাই থেকে আসবেন সৃজিত

তিনি বলেন, বাস্তব জীবনে আমার কোনো ক্ষমতাই নেই। তবে কালিন ভাইয়ার চরিত্রে অভিনয় করলে ক্ষমতা কেমন হয়, তা অনুভব করতে পারি। ক্ষমতার খিদে সবার মধ্যেই থাকে। মির্জাপুরের মাধ্যমে আমি নিজের ক্ষমতা প্রদর্শনের সুপ্ত ইচ্ছা পূরণ করতে পারি।

পঙ্কজ আরও বলেন, আমি জানি দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন নতুন সিজনের জন্য। তৃতীয় সিজনের চিত্রনাট্য পড়ার পর কালিন ভাইয়ার চরিত্রে অভিনয় করতে মুখিয়ে আছি আমিও। আরেকবার কালিন ভাইয়া হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত।

আরো পড়ুনঃ   ঢাকায় পূজা করবেন মিথিলা, মুম্বাই থেকে আসবেন সৃজিত

‘মির্জাপুর ৩’ শুটিয়ের আগে পঙ্কজ ব্যস্ত তার নতুন সিনেমা ‘শেরদিল’-এর প্রচারে। সৃজিত মুখোপাধ্যায়ের এ সিনেমায় তাকে দেখা যাবে কৃষক গঙ্গারামের চরিত্রে। চলতি মাসের ২৪ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘শেরদিল’।

/এসএইচ

সর্বশেষ সংবাদ