Homeবিনোদোনএকসাথে আসছেন অমিতাভ-শাহরুখ!

একসাথে আসছেন অমিতাভ-শাহরুখ!

অমিতাভ বচ্চনের ইনস্টাগ্রাম থেকে নেয়া ছবি।

বড় পর্দায় আবারও একসঙ্গে আসছেন অমিতাভ বচ্চন আর শাহরুখ খান! জানা গেছে খুব শীঘ্রই বলিউডের এ দুই সুপারস্টারকে দেখা যাবে একইসাথে। এ তথ্যের সত্যতা এখনও কেউ নিশ্চিত না করলেও জোর গুঞ্জন রয়েছে যে ডন ৩ সিনেমায় একসাথে পর্দায় আসতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ ও বিগ বি।

একসাথে আসছেন শাহরুখ ও অমিতাভ-সম্প্রতি এমন গুঞ্জনে ভারি বলিউডের বাতাস। গুঞ্জন আরও বেড়েছে অমিতাভের টুইটারে একটা ছবি পোস্ট করার পর। টুইটারে যে ছবিটি অমিতাভ পোস্ট করেছেন সেটি ১৯৭৮ সালে ডন দেখতে হলের বাইরে দর্শকদের জমানো ভিড়ের।

শোনা যাচ্ছে ‘ডন ৩’ এর স্ক্রিপ্টের কাজ চলছে পুরোদমে। ‘ডন’ এর প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্ট বিখ্যাত এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিক্যুয়েল আনার কথা ভাবছে খুব জলদিই। কাস্ট হিসেবে আপাতত শাহরুখ ও অমিতাভকে একসঙ্গে নিয়ে আসার চেষ্টার খবর থাকলেও, নতুন ‘ডন’ হিসেবে রণবীর সিংয়ের নামও শোনা যাচ্ছে বেশ জোরেসোরেই। 

আরো পড়ুনঃ   চিত্রনায়িকা পরীমণির নতুন বাসা কোথায়?
আরো পড়ুনঃ   শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন, প্রেমিকের সঙ্গে ঘুরে এলেন পাহাড়ে!

প্রসঙ্গত, ২০১৯ সালে শোনা যাচ্ছিল শাহরুখ সরে দাঁড়াতে চান ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি থেকে। ডনের বদলে ভারতীয় পাইলট ও নভোচারী রাকেশ শর্মার বায়োপিকে কাজ করতে ইচ্ছুক ছিলেন বলিউড বাদশা। তবে সেই স্পেস অ্যাডভেঞ্চার ছবিটি নিয়ে আর কোনো কথা পরে শোনা যায়নি। তাই ‘ডন ৩’ এ শাহরুখের অভিনয়ের সম্ভাবনা বেশ জোরালো।

/এসএইচ

সর্বশেষ সংবাদ