Homeসারাদেশট্রান্সফরমার চুরি করতে গিয়ে মরে পড়ে ছিলেন একজন, আরেকজনের অবস্থা আশঙ্কাজনক

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে মরে পড়ে ছিলেন একজন, আরেকজনের অবস্থা আশঙ্কাজনক

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে বৈদ্যুতিক ট্রান্সফরমার খুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা, ট্রান্সফরমারটি চুরি করতে গিয়েই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত একজন (৪৫) গুরুতর আহত হয়েছেন, পালিয়েছেন আরও দুজন।

শনিবার (২৫ জুন) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের কানগাঁতি গ্রামে এ ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে দিকে ঘটনাস্থল থেকে ট্রান্সফরমার চুরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, দুপুরে কানগাঁতি এলাকায় ট্রান্সফরমারের নিচে এক ব্যক্তির মরদেহ ও অপর এক ব্যক্তিকে আহত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে চুরি করা ট্রান্সফরমারের মালামাল উদ্ধার করা হয়। নিহতের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে একই হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে তবে তার এখনও জ্ঞান ফেরেনি।

আরো পড়ুনঃ   চট্টগ্রামে টাইগার পাসের সৌন্দর্য ধ্বংস না করার দাবি ব্যবসায়ীদের
আরো পড়ুনঃ   চাঁদপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

বাগবাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, দুপুরে প্রচণ্ড রোদ থাকায় মাঠে কোনো লোকজন ছিল না, সেই সুযোগে মাঠের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করার চেষ্টা করছিল তারা। পরে স্থানীয়রা এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখ আমাকে ফোনে জানায়। পুলিশকে জানালে তারা গিয়ে হতাহতদের উদ্ধার করে। একজনের মৃত্যু হলেও একজন ধরা পড়ে। আহত ব্যক্তি সুস্থ হলে আসল ঘটনা জানা যাবে।

/এডব্লিউ

সর্বশেষ সংবাদ