Homeসারাদেশঠাকুরগাঁওয়ে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার ঘিরে বিতর্ক

ঠাকুরগাঁওয়ে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার ঘিরে বিতর্ক

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার।

ঠাকুরগাঁও প্রতিনিধি:

প্রশাসনের অবহেলা ও গুরুত্বহীনতার কারণে ঠাকুরগাঁওয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে টাঙানো হয়েছিল ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার। শনিবার (২৫ জুন) ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে জেলা প্রশাসনের অনুষ্ঠানে এসে বিব্রত হয় অনুষ্ঠানে আসা অতিথিরা। এ ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে শহরজুড়ে। সাধারণ মানুষ ও রাজনৈতিক ব্যক্তিরা বলছেন, এটি ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত ভুল তা খতিয়ে দেখতে উচ্চ মহলের তদন্ত করা উচিত।

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয়। সেখানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণিপেশার হাজারো মানুষ জমায়েত হয়। জেলা প্রশাসনের আয়োজনে কোনো কমতি না থাকলেও বিপত্তি ঘটে ব্যানারে। অনুষ্ঠানের মঞ্চের সামনে এবং অতিথিদের আসনের আগে ইফতার ও দোয়া মাহফিলের চকচকে ব্যানার দেখে বিব্রত হয়েছেন অনেকে। আবার অনেকেই মনে করেছেন হয়তো রোজা রাখারও কোনো বিষয় রয়েছে এ অনুষ্ঠানে। আর তাই সে ব্যানারটিকে ঘিরে কৌতুহলের শেষ থাকে না আগত অতিথিদের মধ্যে।

আরো পড়ুনঃ   ১৩ বছর ধরে পলাতক ডাকাতি মামলার আসামি এখন জনপ্রতিনিধি!
আরো পড়ুনঃ   ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. ইম্রান চৌধুরী জানান, সরকারকে বিব্রত করতে এমন করা হয়েছে। যারা এটি করেছে তারা অবশ্যই মুক্তিযুদ্ধের বিপক্ষের ও ভিন্ন মতাদর্শের কেউ। যারা এটি ঘটিয়েছে তাদের চিহ্নিত করা উচিত। বিষয়টি ইচ্ছাকৃত কিনা তা গুরুত্বের সাথে খতিয়ে দেখা উচিত বলে মনে করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশী।

এ বিষয়ে জানতে জেলা প্রশাসকের সাথে মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তবে অতিরিক্ত জেলা প্রশাসক মামুন ভূঁইয়া জানান, যে ব্যক্তি ছবি ধারণ করেছিলেন তিনিই এটি করেছেন। কারণ ফ্রেমে নতুন ব্যানার ছিল, সেটি তুলে দিয়ে পুরাতন ব্যানারের ভিডিও ও ছবি তোলা হয়েছে।

এসজেড/

ময়মনসিংহে প্রতারণা করে জমি দখলে নিয়ে বৃদ্ধাকে নির্যাতনের অভিযোগ

ভুক্তভোগী বৃদ্ধা ও অভিযুক্ত সুরুজ আলী।
আরো পড়ুনঃ   টেলিফোনে বিয়ে, স্বামীর মুখ দেখার আগেই আত্মহত্যা তরুণীর
ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক বৃদ্ধাকে সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে জমি লিখে নেয়ার অভিযোগ উঠেছে...

সর্বশেষ সংবাদ