Homeসারাদেশপ্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে কটূক্তির অভিযোগে যুবক গ্রেফতার

প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে কটূক্তির অভিযোগে যুবক গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে গাইবান্ধার সুন্দরগঞ্জে রুমন সরকার রনি (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ জুন) সন্ধ্যার দিকে সুন্দরগঞ্জ পৌর এলাকার বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুমন সরকার রনি সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমাইটারী গ্রামের আঞ্জু মিয়ার ছেলে। রাত সাড়ে ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম।

তিনি জানান, গত শনিবার (২৫ জুন) রাত ৯টা ২৫ মিনিটে রুমন সরকার রনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে মানহানিকর (কটূক্তি) একটি পোস্ট দেন। এই অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে রুমন সরকারকে গ্রেফতার করে। এ ঘটনায় রুমন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা হয়েছে। সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল বাদী হয়ে এই মামলা করেন।

আরো পড়ুনঃ   ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসন; কাফনের কাপড় পরে মৌন মিছিল নেত্রকোণায়
আরো পড়ুনঃ   শিবচরে বাল্কহেড ও স্পিডবোট সংঘর্ষ, ১৭ জনের মরদেহ উদ্ধার

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুমন সরকার পোস্ট দেয়ার কথা স্বীকার করেছে। রুমন নিজেকে ছাত্রদলের একসময়ের সক্রিয় কর্মী দাবি করলেও এখন নেই বলে জানায়। সোমবার সকালে রুমনকে আদালতে হাজির করা হবে।

ইউএইচ/

সর্বশেষ সংবাদ