28.8 C
Chittagong
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

― Advertisement ―

spot_img
প্রচ্ছদচট্টগ্রামচট্টগ্রামে ভবনের নিচতলার কার্নিশে ঝুলে ছিল যুবকের লাশ

চট্টগ্রামে ভবনের নিচতলার কার্নিশে ঝুলে ছিল যুবকের লাশ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন আলকরণ এলাকায় দুটি ভবনের মাঝের কার্নিশ সংলগ্ন লোহার গ্রিলে নেটের ওপর উপুড় হয়ে পড়ে ছিল এক যুবকের লাশ।

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় স্থানীয়দের কাছে এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ।

লাশের কিছু অংশ পঁচে-গলে বিকৃত হয়ে গেছে। তাৎক্ষনিক পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে আনুমানিক বয়স ৩০ বছর হতে পারে বলে ধারণা পুলিশের।

স্থানীয়সূত্রে জানা গেছে, সোমবার দুপুরের পর থেকে এলাকায় বেশ দুর্গন্ধ ছড়াচ্ছিল। চারপাশ খুঁজতে খুঁজতে এক পর্যায়ে স্থানীয় কয়েকজনের চোখে যায় আলকরণ এক নম্বর গলির শেষ মাথায় বন্ধন টাওয়ারের পাশের একটি ভবনের নিচতলার কার্নিশে।

সেখানে লোহার গ্রিলে নেটের ওপর একটি মরদেহ পড়ে রয়েছে। তখন স্থানীয়রা প্রথমে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবকে বিষয়টি অবহিত করেন। পরে তার মাধ্যমে খবর দেওয়া হয় কোতোয়ালী থানায়।

সন্ধ্যার দিকে পুলিশের একটি টিম এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশের পাশ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

এদিকে ভবনটির মালিক নিজাম হাসান দাবি করছেন এর একদিন আগেই তার বাড়িতে চোর ডুকেছিলো। চোরের দল তাদের দুইটি মোবাইল চুরি করে পালিয়ে যায়।

তিনি ধারণা করছেন, চুরি করে পালাতে গিয়ে সে দুই ভবনের মাঝখানে পড়ে প্রাণ হারায়। সোমবার সন্ধ্যায় পচা গন্ধে টিকতে না পেরে বিল্ডিংয়ের আশপাশে খুঁজতে গিয়ে লাশটি চোখে পড়ে।

আজ মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক জানান, লাশের পাশ থেকে চুরি হওয়া দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

ধারণা করছি চোরের দল চুরির পর ৯ তলা দুটি ভবনের ছাদের দরজা খোলা না পেয়ে ডিসের তার বেয়ে নিচে নামার চেষ্টা করে। এরমধ্যে একজন হয়তো নিচে পড়ে কার্ণিশের লোহার নেটের সাথে আটকে ছিলো। সেখানেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।