Homeবিনোদোনশাহরুখের পাশে আরিয়ান

শাহরুখের পাশে আরিয়ান

মুম্বাই বিমানবন্দরে ঘটা সেই ঘটনার ভিডিও ফুটেজ থেকে নেয়া ছবি।

প্রিয় তারকাকে সামনে পেয়ে অনেক ভক্তই বেশ অতি উৎসাহী হয়ে পড়েন। সেই উৎসাহে প্রিয় তারকার সাথে ছবি তুলতে গিয়ে বিরক্তিকর কাণ্ডও ঘটিয়ে ফেলেন অনেকে। বলিউড অভিনেতা শাহরুখ খানের অতি উৎসাহী এক ভক্ত তেমনই অস্বস্তিকর কারণ হলেন।

সম্প্রতি ছেলে আরিয়ানকে নিয়ে মুম্বাই বিমানবন্দর থেকে বের হওয়ার সময় শাহরুখকে হয়রান করেন তারই এক ভক্ত; এতে বেশ বিরক্ত হন ‘ বলিউড বাদশা’। তবে সাথে সাথেই বিষয়টি সামাল দেন শাহরুখপূত্র আরিয়ান।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সে সময়কার একটি ভিডিওতে দেখা গেছে, মুম্বাই বিমানবন্দর থেকে বের হওয়ার সময় সেলফি তুলতে এক ভক্ত শাহরুখের খুব কাছে চলে যান। তিনি শাহরুখের হাত ধরে টান দিয়ে সেলফি তোলার চেষ্টা করলে থমকে যান শাহরুখ। তিনি তার হাত সরিয়ে নেয়ার সাথে সাথেই অবশ্য এগিয়ে আসেন শাহরুখের নিরাপত্তারক্ষীরা ও ছেলে আরিয়ান। ভিডিওতে দেখা গেছে, ছেলে আরিয়ান হাত দিয়ে আগলিয়ে গাড়ি পর্যন্ত নিয়ে যাচ্ছেন বাবা শাহরুখকে।

আরো পড়ুনঃ   স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় শিল্পা জড়িত?
আরো পড়ুনঃ   নায়িকা সানা খানকে বিয়ে করে বিপদে পড়লেন স্বামী মুফতি আনাস!

/এসএইচ

পাওনা ১০০ টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর: নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে সাইফুল ইসলাম জয় নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার চাঁচকৈড়...

সর্বশেষ সংবাদ