Homeভাইরালচ্যাম্পিয়ন মেয়েদের ফ্ল্যাট দিতে বললেন ওমর সানী

চ্যাম্পিয়ন মেয়েদের ফ্ল্যাট দিতে বললেন ওমর সানী

এবার সাফ নারী চ্যাম্পিয়নশিপের এবারের আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। নেপালের দশরথের রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-১ ব্যবধানে হারিয়েছে বাঘিনীরা। খেলার শুরু থেকেই বাঘিনীদের দিকে নজর ছিল ফুটবল প্রেমীদের। তাদের দুর্দান্ত খেলায় দর্শকের উত্তেজনার পারদ বাড়তে থাকে।

অবশেষে বিজয়ের হাসিতে মেতে ওঠে পুরো বাংলা। বাঘিনীদের এই জয়ে সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী বাঘিনীদের শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য সরকারের কাছে জমি কিংবা ফ্ল্যাট দেওয়ার আবেদন জানিয়েছেন।

গতকাল মঙ্গলবার ২০ সেপ্টেম্বর রাত ১১টায় ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ওমর সানী লিখেছেন, অভিনন্দন দেওয়ার আগে একটা কথা না বললেই নয়, মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কি না, আমি ঠিক বলতে পারি না। আবেদন করতে পারি, ফুটবলে জৌলসের সাক্ষী হচ্ছি আমি। আমাদের ফুটবলে কি শক্তি ছিল (ছেলেদের), এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে। এই মেয়েদের পরিবার নিয়ে বেঁচে থাকার জন্য এক খণ্ড জমি কিংবা ফ্ল্যাট দিলে খুব ভালো হয়।

আরো পড়ুনঃ   ১৭ মিনিটেও বাঁচানো গেল না কেন, প্রশ্ন ভারতীয় মিডিয়ায়
আরো পড়ুনঃ   মুনিয়াকে বহিস্কারের সিদ্ধান্ত হয়েছিল: অধ্যক্ষ

তিনি আরও লেখেন, আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে। সমাজে কত বাটপাররা চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন। সেই জায়গায় এতটুকু আবদার আপনি রাখতেই পারেন। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসব আমরা। অভিনন্দন নারী ফুটবল টিমকে। ফুটবলের আরও কথা বলব আরেকদিন।

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ