Homeসারাদেশবেতাগী ছাত্রলীগ সভাপতির মাদক সেবনের ভিডিও ভাইরাল, দাবি ‘সুপার এডিটেড’

বেতাগী ছাত্রলীগ সভাপতির মাদক সেবনের ভিডিও ভাইরাল, দাবি ‘সুপার এডিটেড’

বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালিদের মাদক সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ নিয়ে ব্রিবত সংগঠনের নেতাকর্মীরা। যদিও ভিডিওটি ‘সুপার এডিটেড’ বলে দাবি করছে উপজেলা ছাত্রলীগ সভাপতি।

আদনান খালিদের ইয়াবা সেবনের এক ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে। এ নিয়ে বিব্রত সংগঠনের নেতাকর্মীরা। সত্যতা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার দাবি তাদের।

বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান শাওন বলেন, ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার সবথেকে বৃহৎ ছাত্র সংগঠন। এখানে কোনো নেতার ভিডিও ক্লিপস যদি ভাইরাল হয়ে থাকে সেটি নিয়ে আমরা বিব্রত হয়। তদন্ত করে এই বিষয়ে ব্যবস্থা নেয়া উচিৎ।

আরো পড়ুনঃ   নওগাঁয় কৃষক অরুণ হত্যার রহস্য উদঘাটন!

২০১৭ সালে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হন খালিদ। ভাইরাল ভিডিও’র বিষয়ে তার দাবি, ভিডিওটি সুপার এডিটেড।

আরো পড়ুনঃ   দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর আত্মহত্যা

বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ বলেন, সুপার এডিটিঙয়ের দ্বারা এখন যেকোনো কিছুই করা সম্ভব। এবং আমার এই ভিডিওটি সুপার এডিটিং করেই ছাড়া হয়েছে। আমি ডোপ টেস্ট করতেও প্রস্তুত।

বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির বলেন, আমি ভিডিওটি দেখেছি। ঘটনার সত্যতা মিললে আমরা অবশ্যই সাংগঠনিকভাবে ব্যবস্থা নিবো।

/এনএএস

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ