Homeবিনোদোন‘গুটি’ নিয়ে আসছেন বাঁধন

‘গুটি’ নিয়ে আসছেন বাঁধন

ছবি: সংগৃহীত

নতুন ওয়েব সিরিজ নিয়ে আবারও পর্দায় আসছেন আজমেরি হক বাঁধন। শঙ্খ দাসগুপ্তের পরিচালনায় ‘গুটি’ শিরোনামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি এখন। ওয়েব সিরিজটির শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে এখন। জানা গেছে, এ সিরিজের শুটিং হবে চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে।

‘গুটি’ প্রসঙ্গে আজমেরি হক বাঁধন বলেন, এটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং কাজ হতে যাচ্ছে। কতোটা চ্যালেঞ্জিং সেটা দর্শক দেখলেই বুঝতে পারবেন। আমি খুবই খুশি যে চরকি নারী চরিত্র প্রধান কাজ প্রডিউস করেছে।

‘গুটি’র গল্প প্রসঙ্গে বাঁধন বলেন, এ সিরিজে আমি সুলতানা নামের এক ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি। চরিত্রটি নিয়ে শঙ্খ’র সাথে আমার আলাপ হয়েছে দীর্ঘদিন ধরে। চরিত্রটাকে আমি নিজের মধ্যে ধারণ করছি অনেক দিন ধরেই।

আরো পড়ুনঃ   চার মাস ধরে মৌসুমীকে বিরক্ত করছেন জায়েদ খান, অভিযোগ ওমর সানীর
আরো পড়ুনঃ   ঐসব না করতে চিৎ’কার করছিলাম, তবু সে ছা’ড়েনি

নারীপ্রধান চরিত্রে কাজ করা প্রসঙ্গে বাঁধন বলেন, বাংলাদেশে ফিমেল লিডের কাজ চলে না- এই কথাটা আমি আসলে শুনতে চাই না। কারণ, এ কথাটা আমি যখন শুনেছি, তখন প্রচণ্ড হার্ট হয়েছি। তবে আমি বিশ্বাস করি আগামী ১-২ বছরের মধ্যে এ ধারণার পরিবর্তন হবে। আমরা আমাদের কাজ দিয়েই এ চিন্তার পরিবর্তন করতে পারবো। আশা করি দর্শকদেরও নতুন কিছু দিতে পারবো।

গুটি’র পরিচালক শঙ্খ দাসগুপ্ত বলেন, আমরা যে জায়গাগুলোতে শ্যুট করবো সেখানকার লোকাল আর্টিস্টদের কাস্ট করা হয়েছে। রিজিওনালি যেনো এর একটা আলাদা গ্রহণযোগ্যতা তৈরি হয় সেটাও আমরা খেয়াল রাখছি। এখন টেকনিক্যালি কাজটাকে কতোটা ভাল করা যায় সেদিকেই খেয়াল আমাদের সবার।
 
/এসএইচ

পাওনা ১০০ টাকা নিয়ে সংঘর্ষ, নিহত ১

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর: নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতিতে সাইফুল ইসলাম জয় নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (১ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার চাঁচকৈড়...

সর্বশেষ সংবাদ