Homeসারাদেশউখিয়ার গভীর অরণ্য থেকে অস্ত্র ও ড্রেজার মেশিন উদ্ধার

উখিয়ার গভীর অরণ্য থেকে অস্ত্র ও ড্রেজার মেশিন উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া উপজেলার থাইংখালীর গহীন অরণ্যে যৌথ অভিযান চালিয়ে দুটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও বালি উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি ড্রেজার মেশিন উদ্ধার করেছে বন বিভাগ ও পুলিশ। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করতে পারেনি প্রশাসন।

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীবের নেতৃত্বে পুলিশ ও উখিয়া বন বিভাগের যৌথ বাহিনী বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে পালংখালী ইউনিয়নের বিভিন্ন স্থানে পাহাড়ে অভিযান চালায়। এ সময় অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালি উত্তোলন করা ৩টি অবৈধ ড্রেজার মেশিন জব্দ করা হয়।

আরো পড়ুনঃ   পটুয়াখালীতে জেলে মৃত্যুর ঘটনায় নৌ পুলিশের ৪ সদস্য প্রত্যাহার
আরো পড়ুনঃ   লকডাউনে জনসমাগম ঠেকাতে গিয়ে ধাওয়া খেলো পুলিশ!

পরে পাশের একটি ঝুপড়ি ঘরে তল্লাশি করে ২টি এক নলা বন্দুক ও বিপুল পরিমাণ ধারালো অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। যৌথ অভিযান চলাকালে সন্ত্রাসীরা পালিয়ে যায় বলে জানিয়েছেন পুলিশ। এ ব্যাপারে উখিয়া থানায় অস্ত্র ও বন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এটিএম/

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ