Homeভাইরালমানুষ এখন আমাদেরকে সম্মান করে: পরিকল্পনামন্ত্রী

মানুষ এখন আমাদেরকে সম্মান করে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, পৃথিবীর মানুষ এখন আমাদেরকে মর্যাদা দেয়, সম্মান করে এবং বসবার জন্য চেয়ার দেয়।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত চারতলা ভবনের উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসিকতার সঙ্গে দেশ পরিচালনা করছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে মর্যাদা শীল দেশে পরিণত হয়েছে। বিশ্বের সব দেশের মানুষ এখন বাংলাদেশকে সম্মান দেয়। শেখ হাসিনার ঘোর বিরোধীরাও এখন স্বীকার করে এই বাংলা এখন পরিবর্তিত বাংলা, উন্নত বাংলা। এই বাংলাদেশ আবহমান কালের বাংলা। দিনে দিনে আধুনিক রূপে রূপায়িত হচ্ছে। পৃথিবীর মানুষ এখন আমাদেরকে মর্যাদা দেয়, সম্মান করে এবং বসবার জন্য চেয়ার দেয়।

আরো পড়ুনঃ   যুক্তরাষ্ট্রে আবারও সিরিজ বন্দুক হামালা, নিহত ২
আরো পড়ুনঃ   যুক্তরাষ্ট্রে আবারও সিরিজ বন্দুক হামালা, নিহত ২

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আজহার আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ