Homeভাইরালমেয়ের ভিডিও ধারণ করে টিকটক, হাত ভেঙে দিল বাবার

মেয়ের ভিডিও ধারণ করে টিকটক, হাত ভেঙে দিল বাবার

গাজীপুরের শ্রীপুরে স্কুলছাত্রীর টিকটক ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দেয় বখাটে যুবক। প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবাকে মারপিট করে হাত ভাঙার অভিযোগ করা হয়েছে থানায়। ঘটনাটি ঘটেছে উপজেলার বরমী ইউনিয়নে।

অভিযুক্তরা হলো- বরমী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. অনিক (২২), জুয়েল (২০), ইসমাইলের ছেলে মোস্তফা কামাল (৪৫), মোস্তফা কামালের স্ত্রী মোছা. হেলেনা (৪০), জুয়েলের স্ত্রী মোছা. চম্পা (১৯) ও আশ্রাব আলীর ছেলে আশিক (২৫)।

ছাত্রীর বাবা জানান, তার মেয়ে নবম শ্রেণির ছাত্রী। স্কুলে আসা-যাওয়ার পথে অভিযুক্ত অনিক তার মেয়েকে কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। গত ১৬ সেপ্টেম্বর তার মেয়ে একটি বিয়ের অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে নাচছিল। অভিযুক্ত অনিক ওই নাচের ভিডিও মোবাইলে ধারণ করে। পরে ভিডিওটি টিকটক করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।

আরো পড়ুনঃ   দিনাজপুরের একরাতেই মাটি 'ফেটে' মাজারের আবির্ভাব, সাধারণ মানুষের ঢল!
আরো পড়ুনঃ   ধর্ম ত্যাগ করে কলেজ ছাত্রীকে বিয়ে করলেন শিক্ষক

ওই ছাত্রীর বাবা আরও বলেন, ২৩ সেপ্টেম্বর ওই ভিডিও দেখতে পান তিনি। অভিযুক্ত অনিককে বাড়ির পাশে পেয়ে ভিডিওর বিষয়ে জানতে চান। এ সময় অনিকসহ অভিযুক্তরা তাকে মারপিট করে ডান হাতের দুইটি আঙুল ভেঙে দেয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে শ্রীপুর থানায় অনিকসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

শ্রীপুর থানার পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ