Homeজাতীয়প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হাসপাতালে নবজাতকদের অভিভাবকের হাতে উপহারসামগ্রী প্রদান

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হাসপাতালে নবজাতকদের অভিভাবকের হাতে উপহারসামগ্রী প্রদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আলোচনা সভা, কেক কাটা এবং নবজাতকদের অভিভাবকের হাতে উপহার সামগ্রী তুলে দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়াও শেখ হাসিনার ৭৬-তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাহুল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশনায় রাজধানীর বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে নবজাতকদের জন্য শুভেচ্ছা স্বরূপ প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়।

রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আলী আবরারের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগের পক্ষে নবজাতকদের আত্মীয়দের হাতে মাননীয় প্রধানমন্ত্রী’র শুভেচ্ছা স্মারক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন স্পেশালাইজড হাসপাতালের ডা. সাদিক ও ডা. ইখতিয়ার এবং নার্স মেট্রনসহ অন্যান্য নার্সবৃন্দ।

আরো পড়ুনঃ   করোনায় আরও ৫২ জনের প্রাণহানি
আরো পড়ুনঃ   করোনায় আরও ৫২ জনের প্রাণহানি

এর আগে, সকালে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, বিএনপিকে মোকাবেলায় আওয়ামী লীগ সংযমী অবস্থায় রাজপথে থাকবে। ১৩ বছর ধরে বিএনপি কর্মসূচি ঘোষণা করলেও এর কোনো প্রতিক্রিয়া হয় না বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের। এ সময় সোজা পথে বিএনপিকে নির্বাচনে অংশ নেবার আহ্বান জানান তিনি।

জেডআই/

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ