Homeসারাদেশকুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী ফাতেমা আক্তার রেবা (২৪) এবং মিম (৩) নামের এক শিশু নিহত হয়েছে। সেই সাথে পৃথক এক সড়ক দুর্ঘটনায় বায়েজিদ (৩৫) নামের এক যুবকেরও মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকায় বিজলী সুপার সার্ভিসের একটি বাস একটি সিএনজি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে অন্য আরেকটি বাসের সঙ্গে ধাক্কা লেগে কলেজে ছাত্রী ও শিশুসহ তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

নিহত রেবা কুমিল্লা অজিতগুহ কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী এবং উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মফিজুর রহমানের মেয়ে। অপর নিহত শিশু মিম চান্দিনা উপজেলার সুজন মিয়ার মেয়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই গিয়াসউদ্দিন।

আরো পড়ুনঃ   টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা জব্দ, দুই রোহিঙ্গাসহ আটক ৬
আরো পড়ুনঃ   শিমুলিয়া-বাংলাবাজার ফেরিতে যাত্রী ও যানবাহনের উভয়মুখী চাপ

এদিকে, একই দিন আরেক সড়ক দুর্ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাধাইয়া এলাকায় বায়েজিদ নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে বায়েজিদ মোটরসাইকেল চালিয়ে কুমিল্লা যাওয়ার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মাধাইয়া নামক স্থানে রাস্তা ক্রসিং করতে গেলে পেছন দিক থেকে দ্রুত গতির বাস তার মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলসহ রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় বায়েজিদ।

এসজেড/

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ