Homeখেলাধুলাএমবাপ্পের মন্তব্যে পিএসজির হেড কোচের দ্বিমত

এমবাপ্পের মন্তব্যে পিএসজির হেড কোচের দ্বিমত

লিওনেল মেসির সাথে নেইমার; তার সঙ্গে কিলিয়ান এমবাপ্পে। নি:সন্দেহে এই ত্রয়ীকে নিয়ে গড়া পিএসজির আক্রমণ ক্লাব ফুটবলের সেরাদের একটি। মাঠে ফরাসি তারকার সঙ্গে সাবেক দুই বার্সেলোনা ফরোয়ার্ডের রসায়নটাও বেশ। তবে বিপত্তি বাধে এমবাপ্পের করা এক মন্তব্যে। সম্প্রতি ফরাসি এই ফরোয়ার্ড জানান, জাতীয় দলেই বেশি স্বাধীনতা পান তিনি।

এদিকে, জাতীয় দলের মতো পিএসজিতেও কিলিয়ান এমবাপ্পে স্বাধীনভাবে ফুটবল খেলার সুযোগ পান বলে জানিয়েছেন হেড কোচ ক্রিস্টোফ গালতিয়ে। ফরাসি ফরোয়ার্ডের করা মন্তব্যে দ্বিমত পোষণ করেন তিনি। যদিও পিএসজি কোচ স্বীকার করেন, জাতীয় দলে জিরু-গ্রীজম্যানদের সঙ্গে এমবাপ্পের ভালো বোঝাপড়ার কথা।

ক্রিস্টোফ গালতিয়ে, আমি মনে করি না পিএসজিতে কিলিয়ানের কম স্বাধীনতা আছে। ফ্রান্স জাতীয় দলে সে অলিভিয়ে জিরুর মতো একজনের সঙ্গে খেলে, যে তাকে জায়গা করে দেয়। আর পিএসজিতে লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে তার পছন্দের জায়গায় বল বের করে নেয়। এখানে কোনো ভিন্নতা আছে বলে আমি মনে করি না।

আরো পড়ুনঃ   ৪ গোলের ধারায় ফিরলো বার্সেলোনা
আরো পড়ুনঃ   ‘অ্যান্ডারসনের ফাঁদ এতোই ভয়ঙ্কর যে জেনেশুনেই পা বাড়াচ্ছেন কোহলি’

২০১৭ সাল থেকে পিএসজিতে নেইমারের সঙ্গে খেলছেন এমবাপ্পে। গত মৌসুমে দীর্ঘ নাটকীয়তার পর বার্সেলোনা থেকে প্যারিসের ক্লাবটিতে যোগ দেন মেসি। তবে তিন জনের মৌসুমটা কেটেছে তিন রকম। লিগ ওয়ানে এমবাপ্পে সর্বোচ্চ গোলস্কোরারের তকমা পেলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি মেসি ও নেইমার। তাই গ্রীষ্মকালীন দলবদলে একজন আক্রমণভাগের ফুটবলার নিতে আগ্রহী ছিল ক্লাবটি।

ক্রিস্টোফ গালতিয়ে আরও বলেন, টেকনিক্যাল দিক দিয়ে আমাদের ফুটবলাররা বেশ এগিয়ে। আক্রমণভাগ নিয়ে ক্লাব সভাপতির সাথে আমার কথা হয়েছিল। গ্রীষ্মের দলবদলে আক্রমণভাগে একজন ফুটবলার টানার চেষ্টা করেছিলেন তারা, তবে সেটা আর হয়নি।

চলতি মৌসুমে দারুণ ফর্মে রয়েছেন মেসি, নেইমার ও এমবাপ্পে। নিজেদের গোলের পাশাপাশি অ্যাসিস্টেও রাখছেন ভূমিকা। লিগ ওয়ানে ৮ ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

আরো পড়ুনঃ   আরও লম্বা হতে যাচ্ছে বুফনের ক্যারিয়ার
আরো পড়ুনঃ   তাসকিনের আইপিএল খেলা নিয়ে যা বললেন মাশরাফী

/এমএন

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ