Homeসারাদেশচুয়াডাঙ্গায় বিজিবির গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চুয়াডাঙ্গায় বিজিবির গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগরে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (৫৮ বিজিবির) গাড়ির ধাক্কায় শহিদুল ইসলাম মিল্টন (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে দুপুর ১২টার দিকে জীবননগর উপজেলা শহরের টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম জীবননগর পৌর এলাকার কোর্টপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে। তিনি জীবননগর এলজিইডির অবসরপ্রাপ্ত ইলেক্ট্রিশিয়ান ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে নিজ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন শহিদুল। এ সময় পার্শ্বসড়ক থেকে মূল সড়কে উঠতে গেলে বিজিবির একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন শহিদুল। পরে স্থানীয় লোকজন ও বিজিবির সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেয়ার প্রস্তুতিকালে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

আরো পড়ুনঃ   রাজশাহীতে কিট সংকট, বন্ধ র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট
আরো পড়ুনঃ   বাড়ির বাগানে গাঁজা চাষ করে দুই ভাই আটক

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আল ইমরান জুয়েল জানান, শহিদুল ইসলামের দুই পা ভেঙে গুড়িয়ে গেছে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। অভ্যন্তরীণ রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মরদেহ হাসপাতালের লাশ ঘরে আছে। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। তাই আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

ইউএইচ/

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ