Homeবিনোদোনবিতর্কের পর শুটিংয়ে শাকিব-বুবলী

বিতর্কের পর শুটিংয়ে শাকিব-বুবলী

শুটিংয়ে শাকিব-বুবলী।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে সন্তানের ছবি প্রকাশের পর শনিবার (১ অক্টোবর) সকাল থেকে একসঙ্গে শুটিং করছেন শাকিব খান ও বুবলি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে তারা অংশ নিয়েছেন বলে জানা গেছে।

এর আগে, গতকাল শুক্রবার (৩০ সেপ্টেম্বর) থেকে গণমাধ্যমকর্মীরা শাকিব-বুবলির সন্তান জন্ম, বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে জানতে অনেক খুঁজলেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। সন্তানের ছবি প্রকাশ্যে আনলেও দুজনের কেউই প্রকাশ্যে আসেননি, কথাও বলেননি। তবে আজ তারা একসাথেই শুটিং করছেন বলে নিশ্চিত করেছেন লিডার আমিই বাংলাদেশ সিনেমার পরিচালক তপু খান।

তপু খান জানিয়েছেন, এটা আমাদের পূর্ব নির্ধারিত শুটিং। তাই দুজনই ঠিক সময়ে এসেছেন। আমরা কাজও করেছি। আশা করি সবকিছু ঠিকমতোই এগিয়ে যাবে। এই গানটির মাধ্যমে ছবিটির শুটিং শেষ হবে। তারপরই ছবিটির মুক্তির প্রক্রিয়া শুরু হবে।

আরো পড়ুনঃ   পুকুর থেকে জাল দিয়ে মাছ ধরছে গ্রামের সুন্দরি যুবতি, তরুণীর মাছ ধরার ভিডিও মূহুর্তেই ভাইরাল নেট দুনিয়ায়!
আরো পড়ুনঃ   অপূর্বর ভুল চিকিৎসার শিকার মেহজাবীনের পরিবার!

প্রসঙ্গত, প্রায় তিন বছর আগে আমেরিকায় শাকিব খানের পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। ছেলের নাম রাখেন শেহজাদ খান বীর। সম্প্রতি শাকিবের সঙ্গে এই ছবিতে কাজ শুরু করলেও দুজনের সম্পর্কের তিক্ততা বেশ স্পষ্টভাবেই টের পাওয়া যাচ্ছে।সেই তিক্ততা থেকেই গত ২৭ সেপ্টেম্বর পুরোনো বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলি। এরপর শুক্রবার সন্তানের ছবি ফেসবুকে পোস্ট করেন শাকিব-বুবলী। জানা গেছে, ‘লিডার- আমিই বাংলাদেশ’ সিনেমার পর আর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি আলোচিত এ জুটি।

/এসএইচ

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ