Homeবিনোদোন‘শাকিবের উচিত হয়নি একই ঘটনার বারবার পুনরাবৃত্তি করার’

‘শাকিবের উচিত হয়নি একই ঘটনার বারবার পুনরাবৃত্তি করার’

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক অমিত হাসান শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, একই ঘটনার পুনরাবৃত্তি বারবার করাটা তার উচিৎ হয়নি।

শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে অনেকেই আঙ্গুল তুলছে। শনিবার (১ অক্টোবর) দেশের একটি বেসরকারি টেভিশনকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

অমিত হাসান বলেন, একই ঘটনার পুনরাবৃত্তি বারবার করাটা তার উচিৎ হয়নি। শাকিবের এমন ঘটনার জন্য পুরো শোবিজ অঙ্গনের দিকে অনেকেই আঙ্গুল তুলছে। তবে আমি আসলেই সত্য মিথ্যা কিছুই জানি না।সবাই যেভাবে জানছেন, শুনছেন সেভাবে আমিও শুনছি।

তিনি আরও বলেন, আমাদের শোবিজ অঙ্গনের নাম খারাপ হচ্ছে শুধু তাই নয়, এর সাথে আমাদের পরবর্তী প্রজন্মের কাছে আমাদের সম্মান ক্ষীণ হয়ে আসছে। ভবিষ্যৎ প্রজন্ম অনেক কিছু তো জানবেই, সেই সাথে শাকিবের বাচ্চারা কী ধারণা নেবে সে কথাও তার ভাবা উচিৎ ছিল।

আরো পড়ুনঃ   আজ খুলছে ব্যাংক, যেনে নিন লেনদেনের সময়
আরো পড়ুনঃ   সন্তানকে বাঁচাতে টানা 11 ঘণ্টা মাটি খুঁড়ে গেলেন মা হাতি।একটি প্রাণী হয়েও সন্তানের প্রতি এরকম ভালোবাসা দেখে হতভম্ব নেটদুনিয়া।

প্রসঙ্গত, ঢাকায় সিনেমান জুটি শাকিব-বুবলী। তাদের প্রেম, বিয়ে এবং সন্তান এই বিষয়টি টক অব দ্যা কান্টিতে পরিণত হয়েছে। বুবলী বেবি বাম্পের ছবি প্রকাশের দুই দিনপর আড়াই বছরের সন্তান নিয়ে হাজির হন।

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ