Homeভাইরালশাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে, অবশেষে মুখ খুললেন অপু

শাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে, অবশেষে মুখ খুললেন অপু

শাকিব-বুবলী সম্পর্ক ও সন্তানের পরিচয় নিয়ে গরম দেশের ঢালিউডপাড়া। চিত্রনায়ক শাকিব খানের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই খবর প্রকাশিত হওয়ার পরপরেই চলছে তমুল আলোচনা- সমালোচনা। তবে বর্তমানে শুধু দেশেই নয় বরং দুই বাংলার জনপ্রিয় শাকিবকে নিয়ে এই উত্তাপ ছড়িয়েছে পাশের দেশ ভারতেও।

এই ঘটনার অন্তরালে আবারও ঘুরেফিরে আলোচনায় এসেছেন ঢাকাই সিনেমার আরো এক আলোচিত অভিনেত্রী নায়িকা অপু বিশ্বাস। তবে এই সমালোচনা আলোচনার মাঝেও সাকিব- বুবলীর মতো চুপ ছিলেন তিনি। এই মুহূর্তে দুর্গাপুজা উপলক্ষে কলকাতাতে আছেন অপু বিশ্বাস। অভিনেত্রী ভারতীয় গণমাধ্যমকে জানান, অনেকেই তার সঙ্গে গত ২৪ ঘণ্টায় যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু কারো ফোনই তুলছেন না তিনি। কারণ, নিজের জীবন নিয়ে কোনও কথাই বলতে চান না তিনি।

আরো পড়ুনঃ   সিরাজগঞ্জে সালিশে বিতর্কিত রায়, ২ মাতবর গ্রেফতার
আরো পড়ুনঃ   স্বল্প খরচে ঊচ্চগতির অক্সিজেন দিতে সক্ষম অক্সিজেট

তবে এর আগে এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, ‘শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভালো হতো। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা, সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তাহলে ভালো হতো।’ আপাতত ছেলে এবং কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী। খুব শিগগিরই নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ শুরু করবেন অপু বিশ্বাস।

আখাউড়া ইমিগ্রেশন দিয়ে বিশেষ অনুমতি নিয়ে যাত্রীরা ফিরছেন নিজ দেশে

আখাউড়া প্রতিনিধি: দু’দেশের সীমান্ত বন্ধের ফলে বাংলাদেশ ও ভারতে আটকে পড়াদের অনেকে বুধবার সকাল থেকে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে ভারতীয় হাইকমিশনের তালিকা...

সর্বশেষ সংবাদ