Homeজাতীয়সন্ধ্যা ৬টা নাগাদ বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

সন্ধ্যা ৬টা নাগাদ বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

ছবি: সংগৃহীত

সন্ধ্যা ৬টা নাগাদ সারাদেশের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ। যমুনা নিউজকে তিনি এক কথা জানান।

এর আগে, বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান বলেন, এক ঘণ্টার মধ্যে রাজধানীতে বিদ্যুৎ চলে আসবে এবং সন্ধ্যার মধ্যে সারাদেশে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে। তিনি আরও বলেন, গ্রিড বিপর্যয়ের কারণ এখনও জানা যায়নি। সংস্কারের কাজ চলছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ২টার পর একযোগে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) জানায়, জাতীয় গ্রিডে ত্রুটির কারণে বিদ্যুৎ নেই ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনার অধিকাংশ এলাকায়। তবে রাতের মধ্যেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলে আশা করছে দেশের একমাত্র বিদ্যুৎ সঞ্চালনকারী সংস্থা পিজিসিবি।

আরো পড়ুনঃ   ২৭ টাকা দরে ধান ও ৪০ টাকা দরে চাল কিনবে সরকার
আরো পড়ুনঃ   আজকের বাংলাদেশ সেই জামাত-বিএনপির আমলের ভিক্ষুকের দেশ নয়: শিক্ষামন্ত্রী

এরইমধ্যে ঘোড়াশাল ও টঙ্গীসহ কয়েকটি পাওয়ার প্লান্ট চালু হয়েছে। পিজিসিবি জানিয়েছে, গুরুত্বপূর্ণ স্থাপনায় বিদ্যুৎ সরবরাহে অগ্রাধিকার দেয়া হচ্ছে।

/এম ই

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ