Homeবিনোদোনএলো শাকিব খানের নতুন সিনেমার ঘোষণা, কিন্তু নায়িকা কে?

এলো শাকিব খানের নতুন সিনেমার ঘোষণা, কিন্তু নায়িকা কে?

পরিচালক রায়হান রাফির সাথে শাকিব খান।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ব্যক্তি জীবন নিয়ে যখন চলছে তুমুল আলোচনা-সমালোচনা, ঠিক তখনই জানা গেলো- নতুন সিনেমা নিয়ে আসছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে শাকিবের ‘লিডার: আমিই বাংলাদেশ’ ও ‘অন্তরাত্মা’। এছাড়াও মুক্তির দিন গুনছে ‘মায়া’ ও ‘রাজকুমার’। শোনা যাচ্ছে কলকাতার দুটি সিনেমার কথাও।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে  আলোচনা যখন তুঙ্গে তখনই এলো তার নতুন সিনেমার খবর। এখনও নাম ঠিক না হওয়া এ সিনেমাটি নির্মাণ করবেন জনপ্রিয় তরুণ নির্মাতা রায়হান রাফি। জানা গেছে আয়োজন করেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে সিনেমাটির।

জানা গেছে, সব ঠিক থাকলে শাকিবের নতুন সিনেমার শুটিং শুরু হবে আগামী নভেম্বরে।  প্রযোজনা করবে শাকিব খানের এসকে ফিল্মস ও বিগ স্ক্রিন। তবে সিনেমার নাম এবং বাকি অভিনয়শিল্পীদের বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। তবে, কে হবেন শাকিব খানের নায়িকা- সেই প্রশ্ন এখন শাকিব ভক্তদের।

আরো পড়ুনঃ   জে’নে নিন ধনী হ’ওয়ার ১২ উপায়
আরো পড়ুনঃ   বুবলীর সন্তানের বাবা তাহলে কে?

মুক্তির অপেক্ষায় আছে ‘লিডার: আমিই বাংলাদেশ’। সম্প্রতি শেষ হয়েছে এ সিনেমার শুটিং। পরিচালনা করছেন তপু খান। ধারণা করা হচ্ছে, এটিই হতে যাচ্ছে শাকিব-বুবলি জুটির শেষ সিনেমা। সিনেমাটি মুক্তি পাবে দ্রুতই।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে শাকিব খানের ‘অন্তরাত্মা’। যে সিনেমায় শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন কলকাতার দর্শনা বণিক। এছাড়াও আছে অনুদানের সিনেমা মায়া। যে সিনেমায় শাকিব খানের সাথে অভিনয় করার কথা সময়ের আলোচিত অভিনেত্রী পূজা চেরির। তবে চুক্তি চূড়ান্ত না হওয়ায় এখনও নিশ্চিত বলা যাচ্ছে না যে পূজাই  ‘মায়া’ সিনেমায় শাকিবের নায়িকা। মায়া পরিচালনা করবেন হিমেল আশরাফ।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকাকালীনই ঘোষণা দিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার। যা পরিচালনা করবেন হিমেল আশরাফ। ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের সাথে জুটি বেঁধেছেন কোর্টনি কফি।

আরো পড়ুনঃ   বিচ্ছেদ হয়ে গেল তমা মির্জা-হিশামের

শোনা যাচ্ছে কলকাতার দুটি সিনেমায় অভিনয় করবেন শাকিব খান। আসবে সেই ঘোষণাও। আছে হাসিবুর রেজা কল্লোলের কবি, সানী সানোয়ারের সাথেও একটি সিনেমা। 

আপস

তারকার ব্যক্তি জীবন নিয়ে ভক্তদের আগ্রহ থাকে সব সময়ই! তাই হয়তো শাকিব খানের ব্যক্তি জীবন এখন টক অফ দ্য ঢালিউড! তবে দিন শেষে কাজই বাঁচিয়ে রাখে তারকাকে!

আরো পড়ুনঃ   ফের উষ্ণতা ছড়ালেন পরীমণি

নতুন সিনেমার খবরে ঢালিউড সুপারস্টার শাকিব খানের পার্সোনাল লাইফই নয় প্রফেশনাল লাইফও লাইম লাইটে আসবে- সে কথা কিন্তু এখন বলাই যায়।     

/এসএইচ

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ