Homeভাইরালসন্তান জন্ম দিয়েই পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও মা

সন্তান জন্ম দিয়েই পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও মা

বলিউড অভিনেত্রী সানি লিওন। নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন তিনি। হিন্দি রিয়েলিটি শোয়ের মাধ্যমে বলিউডে নাম লেখান সাবেক এই পর্নো তারকা। বলিউডে প্রায় ১০ বছর ধরে কাজ করছেন তিনি। তবে এখনও অতীত নিয়ে কথা বলতে গিয়ে বেদনায় ভরে উঠে সানি লিওনের মন।

সম্প্রতি ইন্ডিয়া ডটকমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমার কাজের দায় আমার। আমি উঠে দাঁড়ানোর জন্য অনেক কিছু করেছি। আমি আমার জীবনের পছন্দগুলো সম্পর্কে জানি। জীবনে এমন অনেক সিদ্ধান্ত নিয়েছিলাম যা হয়তো অন্য কেউ নিতে পারতো না।

সানি লিওন বলেন, আমার মতো অনেক কেউ এমন সিদ্ধান্ত নিক তা আমি চাই না। আমি নিজের বিষয়ে মিথ্যা বলিনি। নিজের ব্যাপারে অন্য কারও কাছে কোনো কিছু গোপন করেছি।

আরো পড়ুনঃ   করোনার ভারতীয় ধরনে আক্রান্ত চীন, ফ্রান্স ও উগান্ডা
আরো পড়ুনঃ   নানা সমস্যায় জর্জরিত বেনাপোল বন্দর শ্রমিকরা

ড্যানিয়েলের সঙ্গে দাম্পত্য জীবনে অনেক সুখী সানি লিওন। তিনি বলেন, প্রতিদিনই আমি এবং ড্যানিয়েল বলি আমরা আমাদের জীবনকে অনেক ভালোবাসি। আমরা আমাদের জীবনের প্রতিটি মুহূর্ত, পরিবারকে ভালোবাসি এবং তাদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি।

তিনি আরও বলেন, আমার জীবনে কোনো কিছুর অভাব নেই। এতে আমি অনেক খুশি। কাজ, প্রোডাকশন, মেকআপ লাইন, ক্লোদিং লাইন অনেক কিছুই আছে।

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ