Homeজাতীয়নির্বাচনের মাধ্যমে সরকার গঠনের গুরুত্ব ডিসি ও এসপিদের স্মরণ করিয়ে দিলেন সিইসি

নির্বাচনের মাধ্যমে সরকার গঠনের গুরুত্ব ডিসি ও এসপিদের স্মরণ করিয়ে দিলেন সিইসি

জেলা প্রসাশক ও পুলিশ সুপারদের নির্বাচনের মাধ্যমে সরকার গঠনের গুরুত্বের কথা স্মরণ করিয়ে দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

শনিবার (৮ অক্টোবর) সকালে আসন্ন জেলা পরিষদ ও অন্যান্য নির্বাচন উপলক্ষ‍্যে জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের সাথে মতবিনিময় শুরুর আগে স্বাগত বক্তব্যে সিইসি এসব বিষয়ে কথা বলেন। সিইসি বলেন, সাংবিধানিক দায়িত্বের বিষয়েই কমিশনের সাথে এই আলোচনা। সামনে বেশ কিছু উপনির্বাচন এবং জাতীয় নির্বাচন রয়েছে। এসময়ে প্রশাসনিক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবেন জেলা প্রশাসক ও পুলিশ সুপাররা। তাদের নিয়ে এ আলোচনা ফলপ্রসু হবে বলে আশা প্রকাশ করেন সিইসি।

আরো পড়ুনঃ   সবকিছু খুলে দেয়ায় করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কা বিশেষজ্ঞদের

এ বৈঠক থেকে নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে সকলকে দিকনির্দেশনা দেয়া হবে। ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১২ অক্টোবর গাইবান্ধা-৫ আসনের উপ নির্বাচন, ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন ও ৫ নভেম্বর ফরিদপুর-২ আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া ২ নভেম্বর স্থানীয় সরকারের বেশ কয়েকটি নির্বাচন রয়েছে।

আরো পড়ুনঃ   অদৃশ্য সুতার টানে চলছে বিএনপির রাজনীতি: কাদের

/এডব্লিউ

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ