Homeসারাদেশনিখোঁজের পাঁচদিন পর সাতক্ষীরা মেডিকেলের লিফটে মিলল মুক্তিযোদ্ধার মরদেহ

নিখোঁজের পাঁচদিন পর সাতক্ষীরা মেডিকেলের লিফটে মিলল মুক্তিযোদ্ধার মরদেহ

সাতক্ষীরা প্রতিনিধি:

পাঁচদিন নিখোঁজ থাকার পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের লিফটের নিচে সৈয়দ আলী মন্ডল (৮৬) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত সৈয়দ আলী মন্ডল সাতক্ষীরার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের সৈয়দ আলীর ছেলে। তিনি একজন মুক্তিযোদ্ধা বলে দাবি করছে নিহতের পরিবার।

রোববার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে দুর্গন্ধ বের হলে মরদেহটি নজরে আসে হাসপাতাল কর্তৃপক্ষের। নিহতের ভাতিজা লোকমান মন্ডল জানান, গত মঙ্গলবার বাড়ি থেকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে যান সৈয়দ আলী। সেখান থেকে ওষুধপত্র নিয়ে আরও কিছু ওষধ নেওয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। তারপর থেকেই নিখোঁজ ছিলেন এই বৃদ্ধ। এ ঘটনায় বুধবার সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করে তার পারিবার।

আরো পড়ুনঃ   চাঁদাবাজির অভিযোগে কালাই থানার এসআই সাময়িক বরখাস্ত
আরো পড়ুনঃ   গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে ট্রাফিক সার্জেন্টের মৃত্যু

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কাইয়ুম জানান, এখনো মরদেহটি উদ্ধার করা যায়নি। উদ্ধারের পর বিস্তারিত জানাতে পারবো। লিফটটি অকেজো হওয়ায় এটি বন্ধ থাকে। এ ঘটনাকে প্রাথমিকভাবে দুর্ঘটনা বলে ধারণা পুলিশের। বন্ধ ফাঁকা লিফটে উঠতে গিয়ে তিনি উপর থেকে নিচে পড়ে নিহত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

এসজেড/

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ