Homeবিনোদোনবাড়িতে ঢুকে হত্যার হুমকি শেহনাজ গিলের বাবাকে

বাড়িতে ঢুকে হত্যার হুমকি শেহনাজ গিলের বাবাকে

‘বিগ বস-১৩’ থেকেই ব্যাপক পরিচিতি পেয়েছেন শেহনাজ গিল। দিন দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। সম্প্রতি তারই বাবা সন্তোখ সিংহকে ফোন করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। বাড়ি ভেঙে ভেতরে ঢুকে খুন করার হুশিয়ারি দেয়া হয়েছে তাকে। খবর বলিউড লাইফের।

এ নিয়ে এরই মধ্যে পুলিশে অভিযোগ করেছেন সন্তোখ সিংহ। জানান, কিছু দিন আগে পঞ্জাবের বিয়াস থেকে তরন্তনে যাচ্ছিলেন তিনি। সেখানে যাওয়ার পথেই তার ব্যক্তিগত নম্বরে ফোন করেন অজ্ঞাত এক ব্যক্তি। অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ হত্যার হুমকিও দেয়া হয়। তবে এ ধরনের হুমকি এর আগেও পেয়েছেন বলে জানিয়েছেন শেহনাজ গিলের বাবা।

আরো পড়ুনঃ   প্লাস্টিকের বোতল দিয়ে মাছের সাথে সবজি চাষ চাইলে আপনিও করতে পারেন যা নেট দুনিয়ায় ব্যাপক সাড়া জাগিয়েছে মুহূর্তেই তুমুল ভাইরাল ভিডিও

এর আগে, ২০২১ সালে বিজেপিতে যোগদানের পর এক রাতে দুই সন্ত্রাসী আক্রমণ করে সন্তোখকে। শেহনাজের বাবাকে তাক করে গুলিও ছোড়া হয় সে সময়। পুলিশ জানায়, হামলাকারীরা অমৃতসরের বাসিন্দা ছিল। আবারও একই ধরনের হুমকি পেয়ে পুলিশে অভিযোগ করেছেন মডেল-অভিনেত্রীর বাবা।

আরো পড়ুনঃ   বাংলা সিনেমা মানেই-মিশা সওদাগরঃ- অবশেষে প্রকাশ করলেন তার প্রেমের করুন ও রোম্যান্টিক ইতিহাস

এসজেড/

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ