Homeভাইরালশাকিব-পূজার প্রেমের কথা এফডিসির দেয়ালও জানে: ইকবাল

শাকিব-পূজার প্রেমের কথা এফডিসির দেয়ালও জানে: ইকবাল

সম্প্রতি শাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে নিয়ে আসার ঘটনায় সরব মিডিয়া প্রাঙ্গণ। এরই মাঝে গুঞ্জন উঠেছে শাকিব খান ও পূজা চেরির সম্পর্ক নিয়ে।

গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এরপরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

যুক্তরাষ্ট্রেও তারা পাড়ি জমাচ্ছেন বলে জানা যায়। যদিও সূত্রের মাধ্যমে সম্প্রতি জানা যায় শাকিব-পূজা কেউ আপাতত যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। তারা সফর বাতিল করেছেন।

এদিকে শাকিব-পূজার সম্পর্কের বিষয়টি নিয়ে এবার সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন আলোচিত ‘বীর’ সিনেমার প্রযোজক মোহাম্মদ ইকবাল।

তিনি বলেন, শাকিব খান ও পূজা চেরির ব্যাপারটা এখন এফডিসির দেওয়ালটা পর্যন্ত জানে। আমার কথা নয় এটা, একটু আগেও কয়েকজনকে জিজ্ঞাস করেছি তারাও সবাই বলেছে।

আরো পড়ুনঃ   কামড়ে ও লাথি মেরে স্বামীকে খুন করল স্ত্রী
আরো পড়ুনঃ   মাইকে ঘোষণা দিয়ে ঘুষের টাকা ফেরত

শাকিবের একসময়ের বন্ধু হিসেবে পরিচিত ইকবাল বলেন, এখন বুবলীর মতো শাকিব-পূজা এটাও ক্লিয়ার করে দিক, মানুষ যেটা জানতেছে সেটা ভুল। অথবা মানুষ যেটা বলতেছে এটাই সত্য। এটা ক্লিয়ার করলে আমার মনে হয় তাঁদের জন্য ভালো হবে।

এর আগে পূজার প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ইকবাল বলেন, ‘পূজা অনেক ছোট জায়গা থেকে আজ এই অবস্থায় পৌঁছেছে। এক সময় ওদের অনেক অভাব ছিল। আজ আল্লাহর রহমতে ওদের অবস্থার পরিবর্তন হয়েছে আমি ওকে বলতে চাই ‘পঁচা শামুকে পা কেট না।’ তুমি উপরে উঠছ আরো উপরে ওঠ দোয়া করি। এইসব বিষয়ে না জড়ানোই তোমার জন্য ভালো। কষ্টের দিনগুলোর কথা মনে করো।’

আরো পড়ুনঃ   রাত ১২টা পর্যন্ত শপিংমল খোলা চান ব্যবসায়ীরা

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ