Homeখেলাধুলারোনালদোকে শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার যুবরাজ

রোনালদোকে শুভেচ্ছা জানিয়ে ট্রলের শিকার যুবরাজ

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে গোল করে প্রথম খেলোয়াড় হিসেবে ক্লাব ফুটবলে ৭০০ গোল করার মাইলফলক গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রিয় ফুটবলারের এই অর্জনে অভিনন্দন জানিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার যুবরাজ সিং। কিন্তু সেটি করতে গিয়ে ট্রলের শিকার হতে হয়েছে সাবেক এই ভারতীয় অলরাউন্ডারকে।

প্রথম খেলোয়াড় হিসেবে ক্লাব ফুটবলে ৭০০ গোলের কীর্তি গড়ার পর রোনালদোকে অভিনন্দন জানিয়ে সোমবার (১০ অক্টোবর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে যুবরাজ সিং বলেন, রাজা ফিরে এসেছে। ফর্ম সাময়িক, মানটা চিরস্থায়ী!!! পরে সেই টুইটে ক্রিস্টিয়ানো রোনালদোকে ট্যাগ করে তিনি বলেছেন, ৭০০ ক্লাবে স্বাগতম।

আরো পড়ুনঃ   মিরানচুকের দুর্দান্ত গোলে জয়ের ধারায় ফিরলো রাশিয়া

তবে টুইটটি দেয়ার পরেই ট্রলের মুখে পড়েছেন যুবরাজ সিং। কারণ টুইটে তথ্যগত ভুল করে বসেছেন ভারতের সাবেক এই বাঁহাতি অলরাউন্ডার।

আরো পড়ুনঃ   বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন ক্রিকেটার মোশারফ রুবেল

একমাত্র ক্রিস্টিয়ানো রোনালদো ব্যতিত ক্লাব ফুটবলে আর কোনো খেলোয়াড়েরই ৭০০ গোল করার কীর্তি নেই। তাই তো ৭০০ ক্লাবে স্বাগতম অংশটুকুর জন্য ট্রলের শিকার হয়েছেন যুবরাজ। কারণ যে কীর্তি রোনালদো বাদে আর কারোরই নেই, সেখানে তাকে স্বাগতম জানানোটা একটু বেমানানই বটে।

/এনএএস

নবজাতক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার বোনারপাড়া হসপিটাল সিলগালা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটায় সিজারিয়ান অপারেশনের সময় নবজাতকের মুত্রদ্বার ও শরীর কেটে ফেলায় মৃত্যুর ঘটনায় বোনারপাড়া ডিজিটাল হসপিটাল সিলগালা করেছে প্রশাসন। তবে প্রশাসনের অভিযানের খবর পেয়ে...

সর্বশেষ সংবাদ